চৌকিদারী প্যারেডে যা বল্লেন সাতক্ষীরা থানার ওসি দেলোয়ার হুসেন

দ্বারা zime
০ মন্তব্য 235 দর্শন

 

সাতক্ষীরা জেলা  পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান, পিপিএম (বার) এবং অতিরিক্ত পুলিশ সুপার(প্রশাসন ও অপরাধ)  মোঃ সজিব খাঁন এঁর দিকনির্দেশনা অনুযায়ী সাতক্ষীরা থানার অফিসার ইনচার্জ মোঃ দেলোয়ার হুসেন আজ ১৭ আগষ্ট ২০২১ খ্রিঃ সকাল ১০.০০ ঘটিকায় থানা চত্তরে সকল ইউনিয়নের গ্রাম পুলিশ সদস্যদের চৌকিদারী প্যারেডে সকল গ্রাম পুলিশ সদস্যদের সাথে মত-বিনিময় সভা করেন।

উক্ত মত-বিনিময় সভায় অফিসার ইনচার্জ মোঃ দেলোয়ার হুসেন অত্র থানা এলাকার আইন-শৃঙ্খলা রক্ষার্থে গ্রাম পুলিশ সদস্যদের’কে থানা এলাকায় মাদক নির্মূল, ওয়ারেন্ট তামিল, পলাতক সাজাপ্রাপ্ত আসামী গ্রেফতার, জঙ্গী দমন, নারী নির্যাতন ও মানব পাচার প্রতিরোধ, অবৈধ মাদক-অস্ত্র উদ্ধার, এলাকায় কিশোর অপরাধী সনাক্ত, আড্ডাস্থল, জুয়া, চোরাচালান, গুজব প্রতিরোধ ইত্যাদি অপরাধের তথ্য প্রদান সহ চলমান করোনা ভাইরাস সংক্রমন প্রতিরোধে সকলকে মাক্স পরার বিষয়ে সচেতনা বৃদ্ধি, কোভিড-১৯ ভ্যাকসিনের সকল ডোজ গ্রহণ করার বিষয়ে উদ্বুদ্ধকরণ করতে বলেন।

ওসি তার ব্রিফিংয়ে আরও বলেন, বর্তমানে উঠতি বয়সী তরুণরা যেন মোবাইল/ইন্টানেট/ফেসবুক সংশ্লিষ্ট কোন অপরাধে জড়িত না হয় সে দিকে লক্ষ রাখতে এবং এলাকার মসজিদ, মন্দির, গীর্জা ইত্যাদি ধর্মীয় প্রতিষ্ঠানে চুরি প্রতিরোধ, অজ্ঞান পার্টি, এলাকায় অপরিচিত আগুন্তক এর বিষয়ে সজাগ দৃষ্টি রাখতে অফিসার ইনচার্জ চৌকিদারদের নির্দেশ প্রদান করেন।

এছাড়া এলাকার চোর, মাদকাশক্ত, চোরাকারবারী, ভুমি দস্যু, ভাসমান অপরাধী, জুয়ারীদের তথ্য সংগ্রহ করতে বলা হয়। এ সময় অফিসার ইনচার্জ সকল গ্রাম পুলিশ সদস্যদের পরিবারের খোঁজখবর, স্বাস্থ্যবিধি, ছেলে-মেয়ের লেখাপড়ার বিষয়ে খোঁজখবর নেন।
পরিশেষে অফিসার ইনচার্জ উপস্থিত সকল গ্রাম পুলিশ সদস্যকে বিট পুলিশিং এর মাধ্যমে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের স্বর্প্নের সোনার বাংলা বিনির্মানে যাতে কেও প্রতিবন্ধকতা সৃষ্টি করতে না পারে সে দিকে লক্ষ রেখে থানা এলাকার আইন-শৃঙ্খলা রক্ষার্থে শতভাগ দায়িত্ব পালন করে কাজ করার জন্য নির্দেশনা প্রদান করেন।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন