জমকালো আয়োজনে সাতক্ষীরা জেলা প্রশাসক গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন

দ্বারা Update Satkhira
০ মন্তব্য 439 দর্শন

 

ফয়জুল হক বাবু :: সাতক্ষীরায় জেলা প্রশাসক গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট- ২০২২ এর উদ্বোধন করা হয়েছে।


সাতক্ষীরা জেলা প্রশাসনের আয়োজনে ও জেলা ক্রীড়া সংস্থার সহযোহিতায় বুধবার বিকাল সাড়ে তিনটায় সাতক্ষীরা স্টেডিয়ামে খেলার উদ্বোধন করেন সাতক্ষীলা জেলা প্রশাসক মোহাম্মদ হুমায়ুন কবির।


এসময় উপস্থিত ছিলেন, সাতক্ষীরার অতিরিক্ত পুলিশ সুপার(প্রশাসন ও অর্থ)  মোঃ সজীব খান , সাতক্ষীরা সদর উপজেলা চেয়ারম্যন আসাদুজ্জামান বাবু, জেলা ক্রীড়া সংস্থার ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহামুদ হাসান মুক্তি, জেলা ফুটবল অ্যাসোসিয়েশনের সভাপতি শেখ নাসেরুল হক, সাবেক জাতীয় ফুটবলার আলফাজ হোসেন,ফিফা জয়ী রেফারী তৈয়েব হাসান বাবু, খন্দকার আরিফ হাসান  প্রিন্স, কাজী আক্তার হোসেন, তাজুল ইসলাম রিপন, প্রমুখ।

খেলার শুরুতে একটি সজ্জিত পিকআপ চড়ে গান গেয়ে গ্যালারি র দর্শকদের মাতিয়ে তোলেন সংগীক শিল্পী আবু আফ্ফান রোজ বাবু ও সংগীত শিল্পী  শামীমা পারভীন রত্না।এসময় তারা  ফুটবল ফুটবল ফুটবল,,,জেলা প্রশাসক কাপ ফুটবল এই গান গেয়ে পুরো গ্যালারী র দর্শকদের মাতিয়ে তোলোন।

উদ্বোধনী শেষে টুর্নামেন্টের প্রথম খেলায় মুখোমুখি হন সাতক্ষীরা সদর ও কলারোয় উপজেলা। খেলায় সদর উপজেলা ৫-১ গোলে কলারোয়াকে হারিয়ে টুর্নামেন্টের শুভসূচনা করে। খেলায় ম্যাচ সেরা খেলয়ার নির্বাচিত হন সাতক্ষীরা সদর উপজেলার ১৮নং জার্সিধারী খেলয়ার মোঃ সুমন হোসেন।

উদ্বোধনী খেলায় ম্যাচ পরিচালনা করেন ফিফা রেফারি ইকবাল আলম বাবলু। আগামী কাল একই মাঠে টুর্নামেন্টের দ্বিতীয় খেলায় অংশগ্রহন করবে তালা উপজেলা ও কালিগঞ্জ উপজেলা।
এদিকে জেলা প্রশাসক গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের এবারের আসরে সাতক্ষীরার সাত উপজেলার সাতটি ও পৌরসভার একটি মোট ৮টি দল অংশগ্রহন করছে।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন