জাতির পিতার ৯৮ তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উদযাপন উপলক্ষে এমপি জগলুল হায়দার এঁর ব্যতিক্রম কর্মসূচি!!

দ্বারা zime
০ মন্তব্য 164 দর্শন

★★★★
সিটিজেন জার্নালিষ্ট (জিমি):
হাজার বৎসরের সর্বশ্রেষ্ঠ বাঙ্গালী, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৮তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস ২০১৮ উদযাপন উপলক্ষে বিভিন্ন কর্মসুচি পালন করেছেন, সাতক্ষীরা ৪ আসনের মাননীয় সংসদ সদস্য এস এম জগলুল হায়দার।

অাজ দুপুরে কালিগঞ্জ উপজেলার মহৎপুর রওজাতুল জান্নাত ক্বারিয়ানা হাফিজিয়া মাদ্রাসা ও এতিমখানায় বিশেষ দোয়া অনুষ্ঠানের অায়োজন করেন তিনি। সেখানে এতিম ছাত্র-ছাত্রীদের কে বিশেষ উন্নত মানের খাবার পরিবেশন করেন ।এতিম দের মাঝে উন্নত মানের খাবার বিতরন করার আগে মিলাদ মাহফিলের আয়োজন করা হয়।উক্ত মিলাদ মাহফিলে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ বঙ্গবন্ধু পরিবারের সকল শহীদ সদস্য এবং মাননীয় প্রধানমন্ত্রীর জন্য দোয়া করা হয়।

এছাড়াও শনিবার শ্যামনগর উপজেলায় বিভিন্ন কর্মসূচি যোগদান শেষে নিজ নির্বাচনী এলাকার কালিগঞ্জ উপজেলায় বিভিন্ন কর্মসূচিতে যোগ দিতে এবং সাধারণ মানুষের সাথে বঙ্গবন্ধুর জন্মদিনের শুভেচ্ছা বিনিময় করতে গণপরিবহনে উঠে রওনা দেন সাতক্ষীরা অঞ্চলের মাটি ও মানুষের এমপি এম জগলুল হায়দার।
বাসে থাকা প্রত্যেক যাত্রীকে বঙ্গবন্ধুর ছবি এবং ক্যালেন্ডার সংবলিত শুভেচ্ছা কার্ড, মিষ্টি এবং বিশুদ্ধ পানির বোতল দেন এমপি জগলুল হায়দার। যাত্রী বোঝাই বাসে দাঁড়িয়ে দাঁড়িয়ে সকলকে মিষ্টি মুখ করান তিনি। সকলের কাছে বঙ্গবন্ধু, বঙ্গবন্ধু পরিবারের সকল শহীদ সদস্য এবং প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার জন্য দোয়া চান জগলুল হায়দার। বিকালে তিনি এতিমদের নিয়ে দোয়া মাহফিলের আয়োজন করেছেন বলে যানা গেছে।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন