হারিয়ে যাওয়া ৪৭টি মোবাইল ও বিকাশের টাকা উদ্ধার করে দিলো সাতক্ষীরা সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন সেল

দ্বারা Update Satkhira
০ মন্তব্য 290 দর্শন

 

সাতক্ষীরায় জুলাই/২২ মাসে হারিয়ে যাওয়া ৪৭টি মোবাইল ফোন ও বিকাশের টাকা উদ্ধার করে দিয়েছে সাতক্ষীরা জেলা পুলিশের সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন সেল।

সাতক্ষীরা জেলা পুলিশ পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান পিপিএম (বার) এঁর সার্বিক দিক নির্দেশনায় অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস্) কনক কুমার দাস এর নেতৃত্বে সাতক্ষীরা জেলা পুলিশের সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন সেলের চৌকস টিম প্রযুক্তির সাহায্যে ইতঃ পূর্বে হারিয়ে যাওয়া মোবাইল ফোনের মধ্যে হইতে জুলাই/২২ মাসে বিভিন্ন ব্র্যান্ডের ৪৭ টি মোবাইল ফোন দেশের বিভিন্ন স্থান হতে উদ্ধার করা হয়।

এছাড়া বিভিন্ন নম্বরে বিকাশের টাকা ভুলবশতঃ অথবা প্রতারণার মাধ্যমে অন্য নম্বরে চলে যাওয়া ০৫(পাঁচ) জন ভুক্তভোগীর( ৭৭,৫০০/-(সাতাত্তর হাজার পাঁচশত টাকা মাত্র) উদ্ধার করা হয়। উদ্ধারকৃত মোবাইল ফোন ও বিকাশের টাকা আজ ০৬ আগষ্ট /২০২২ খ্রিঃ তারিখে পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান পিপিএম-বার  প্রকৃত মালিকদের নিকট হস্তান্তর করেন।

উক্ত অনুষ্ঠানে এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার ( প্রশাসন ও অর্থ)  মোঃ সজীব খান, এবং অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস্) কনক কুমার দাস সহ জেলা পুলিশের উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ এবং প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

পুলিশ সুপার এসময় সকলের উদ্দেশ্যে মোবাইল হারিয়ে বা চুরি হয়ে গেলে জিডি কিংবা মামলা করার জন্য জানান এবং ভবিষ্যতে মোবাইল চোরদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানান প্রকৃত মালিক দের কাছে ফোন হস্তান্তর অনুষ্ঠানে।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন