জেলা নাগরিক অধিকার ও উন্নয়ন সমন্বয় কমিটির পুনরায় সভাপতি নুর ইসলাম ও সাধারণ সম্পাদক মশিউর রহমান

দ্বারা Update Satkhira
০ মন্তব্য 249 দর্শন

 

মাহফিজুল ইসলাম আককাজ : সাতক্ষীরা জেলা নাগরিক অধিকার ও উন্নয়ন সমন্বয় কমিটির সাধারণ সভা ও বার্ষিক বনভোজন অনুষ্ঠিত হয়েছে। নেতৃবৃন্দ। বৃহস্পতিবার (২৪ ফেব্রুয়ারি) দুপুরে শহরের কামালনগরস্থ তুফান কনভেনশন সেন্টার এন্ড রিসোর্টের লেকভিউ’তে সাতক্ষীরা জেলা নাগরিক অধিকার ও উন্নয়ন সমন্বয় কমিটির সভাপতি ও দৈনিক দৃষ্টিপাত সম্পাদক জি.এম নুর ইসলামের সভাপতিত্বে সাধারণ সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সাতক্ষীরা-২ আসনের সংসদ সদস্য নৌ-কমান্ডো ০০০১ বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি।

প্রধান অতিথির বক্তব্যে এমপি রবি বলেন,‘সাতক্ষীরা জেলা নাগরিক অধিকার ও উন্নয়ন সমন্বয় কমিটি নাগরিক সুবিধা ও জেলার উন্নয়নে কাজ করে যাচ্ছে। তাদের বিভিন্ন দাবী পুরণে আমার পক্ষ থেকে সব সময় সব রকম সুবিধা দিয়েছি। জেলার সার্বিক উন্নয়নে এই সংগঠনের কর্মকান্ড সাতক্ষীরাবাসী চিরদিন মনে রাখবে।

” সম্মানিত অতিথি হিসেবে বক্তব্য রাখেন সাতক্ষীরা জেলা পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান পিপিএম – বার, সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ¦ মো. নজরুল ইসলাম, সাতক্ষীরা জেলা নাগরিক অধিকার ও উন্নয়ন সমন্বয় কমিটির সিনিয়র সহ-সভাপতি ও বিশিষ্ট সমাজসেবক আলহাজ¦ ডা. আবুল কালাম বাবলা, জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাংগঠনিক সম্পাদক (উন্নয়ন) জ্যোৎস্না আরা, জেলা পরিষদের সদস্য ও বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ¦ মো. আল ফেরদাউস আলফা প্রমুখ।

অনুষ্ঠানের শুরুতে সকলকে ফুলেল শুভেচ্ছা জানিয়ে সংগঠনের কর্মকান্ড তুলে ধরে বক্তব্য রাখেন জেলা নাগরিক অধিকার ও উন্নয়ন সমন্বয় কমিটির সাধারণ সম্পাদক মো. মশিউর রহমান বাবু। সাধারণ সভার প্রথম সেশনে সাতক্ষীরা জেলা নাগরিক অধিকার ও উন্নয়ন সমন্বয় কমিটির সভাপতি জি.এম নুর ইসলাম সাতক্ষীরা জেলা নাগরিক অধিকার ও উন্নয়ন সমন্বয় কমিটির সিনিয়র সহ-সভাপতি ও বিশিষ্ট সমাজসেবক আলহাজ¦ ডা. আবুল কালাম বাবলাকে আহবায়ক করে বিগত ত্রি-বার্ষিক কমিটি বিলুপ্ত ঘোষণা করেন। দ্বিতীয় সেশনে আহবায়ক আলহাজ¦ ডা. আবুল কালাম বাবলার সভাপতিত্বে সভায় উপস্থিত কমিটির সকলের সর্বসম্মতিক্রমে বিগত সময়ে ৩ বছর সংগঠনের কার্যক্রম সফলভাবে কর্মদক্ষতার সাথে পরিচালনা করায় জি.এম নুর ইসলামকে সভাপতি ও মো. মশিউর রহমান বাবুকে পুনরায় সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়। সেই সাথে আগামী ৫ দিনের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠনের লক্ষ্যে সাতক্ষীরা জেলা নাগরিক অধিকার ও উন্নয়ন সমন্বয় কমিটির সিনিয়র সহ-সভাপতি ও বিশিষ্ট সমাজসেবক আলহাজ¦ ডা. আবুল কালাম বাবলাকে আহবায়ক করে ৯ সদস্যের কমিটি গঠন করা হয়। এসময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন সাতক্ষীরা চেম্বার অব কমার্সের উর্দ্ধতন সহ-সভাপতি ও সদর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এনছান বাহার বুলবুল, সাতক্ষীরা জেলা নাগরিক অধিকার ও উন্নয়ন সমন্বয় কমিটির সহ-সভাপতি কাজী শওকত হোসেন ময়না, সাংগঠনিক সম্পাদক (অধিকার) মো. কামরুজ্জামান রাসেল, নির্বাহী সদস্য ও ইউপি চেয়ারম্যান এস.এম আবুল কালাম, মোহাম্মদ আলী সিদ্দিকী প্রমুখ। বার্ষিক বনভোজনের খাওয়া শেষে বিকালে খেলা-ধূলা, র‌্যফেল ড্র ও পুরস্কার বিতরণ করা হয়। এসময় উপস্থিত ছিলেন সাতক্ষীরা জেলা নাগরিক অধিকার ও উন্নয়ন সমন্বয় কমিটির সহ-সভাপতি অধ্যাপক মোজাম্মেল হোসেন, আব্দুর রব ওয়ার্ছি, ফারহা দীবা খান সাথী, যুগ্ম সম্পাদক শেখ মইনুর রশিদ, যুগ্ম সম্পাদিকা ফরিদা আক্তার বিউটি, যুগ্ম মহিলা সম্পাদিকা রেবেকা সুলতানা, অর্থ সম্পাদক ও সাতক্ষীরা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী সুজন, নির্বাহী সদস্য মো. আবুল কালাম, পৌরসভার ০৮ নং ওয়ার্ড কাউন্সিলর শফিকুল আলম বাবু, শেখ তহিদুর রহমান ডাবলু, মাস্টার রফিকুল ইসলাম, মো. আমিরুল ইসলাম মুকুল, প্রভাষক মো. কামরুজ্জামান, সুলতান নাসির উদ্দিন, মো. আশরাফ উদ্দীন, আবু জাফর সিদ্দিক, গাজী আবুল কাশেম, কাজী মনিরুজ্জামান মুকুল, মো. মনিরুজ্জামান, আ.ম আক্তারুজ্জামান মুকুল, আলহাজ¦ আব্দুল গফ্ফার, সামছুজ্জামান বাবলু ও অধ্যাপক রেজাউল করিমসহ সাতক্ষীরা জেলা নাগরিক অধিকার ও উন্নয়ন সমন্বয় কমিটির নেতৃবৃন্দ।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন