জেলা পরিবার পরিকল্পনা,সাতক্ষীরা বিভাগের সেবা সপ্তাহ উপলক্ষে সকল প্রস্তুতি সম্পন্ন

দ্বারা zime
০ মন্তব্য 263 দর্শন

নিজস্ব প্রতিবেদকঃ
৩০ শে ডিসেম্বর ২০১৭ থেকে ০৪ ই জানুয়ারী ২০১৮ পর্যন্ত জেলা ব্যাপী পরিবার কল্যাণ সেবা ও প্রচার সপ্তাহ উদযাপন করা হবে।জেলার সকল মা ও শিশু কল্যাণ কল্যাণ কেন্দ্র সহ ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্রে সকল প্রকার মা ও শিশু স্বাস্থ্য সেবা সহ পরিবার পরিকল্পনা সেবা দেওয়া হবে।

আসন্ন সেবা সপ্তাহ উদযাপন উপলক্ষে আজ ২৭/১২/২০১৭ তারিখ সকাল ৯.৩০ মিনিটে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলা পরিবার পরিকল্পনার সুযোগ্য উপ-পরিচালক জনাব রওশন আরা জামানের সভাপতিত্বে এক এ্যাডভোকেসি সভা অনুষ্ঠিত হয়।উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন,অতিরিক্ত জেলা প্রশাসক জনাব আব্দুল হান্নান।
বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ডাঃ জিএম মুজিবুর রহমান (এডি সিসি)জেলা পরিবার পরিকল্পনা,সাতক্ষীরা।

বিশেষ অতিথি হিসাবে আরো উপস্থিত ছিলেন,সাতক্ষীরা সদর উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা জনাব নকিবুল হাসান,ডাঃ লিপিকা বিশ্বাস(মেডিকেল অফিসার,এমও ক্লিনিক),ডাঃ আমিনুল ইসলাম (মেডিকেল অফিসার,এমও এমসিএইস এফপি,সদর),উপজেলা পঃপঃ কর্মকতা তালা জনাব মোঃ আমিনুল ইসলাম,ডাঃ রনজিৎ কুমার রায়,(এমও এমসিএইস এফপি)দেবহাটা,ডাঃ প্রবীর মুখার্জী, এমও এমসিএইস এফপি,কলারোয়া।জনাব মোঃ সেলিম হোসেন,ইউএফপিও কালিগজ্ঞ প্রমূখ উক্ত এ্যাডভোকেসি সভায় অংশ গ্রহন করে সভাকে আরো প্রানবন্ত করে তোলেন।

এছাড়াও জেলা পরিবার পরিকল্পনা কার্যালয়ের ও সদর উপজেলা পরিবার পরিকল্পনা কার্যালয়ের সকল কর্মচারী বৃন্দ উক্ত এ্যাডভোকেসি সভায় অংশ গ্রহন করেন।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন