সাতক্ষীরা জেলা পুলিশের বিভিন্ন ইউনিট পরিদর্শন করলেন খুলনা রেঞ্জ ডিআইজি ড.খ:মহিদ উদ্দিন

দ্বারা Update Satkhira
০ মন্তব্য 273 দর্শন

 

সাতক্ষীরা জেলা রিজার্ভ অফিসের বার্ষিক পরিদর্শন এবং পুলিশ অফিস হিসাব শাখা ষাম্মসিক, সদর সার্কেল অফিস ও শ্যামনগর থানা পরিদর্শন করেছেন খুলনা রেঞ্জের ডিআইজি ড.খ: মহিদ উদ্দিন বিপিএম-বার।বুধবার সকালে রেঞ্জ ডিআইজি সাতক্ষীরা পুলিশ লাইন্সে পৌছালে সাতক্ষীরা জেলা পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান পিপিএম-বার তাঁকে ফুলেল শুভেচ্ছা জানান।খুলনা রেঞ্জ ডিআইজি পরে  অফিসার ও ফোর্সের সালাম গ্রহণ এবং প্যারেড পরিদর্শন করেন।

উক্ত প্যারেডে কমান্ডার হিসেবে দায়িত্ব পালন করেন অতিরিক্ত পুলিশ সুপার  কনক কুমার দাস (ক্রাইম অ্যান্ড অপস্) মহোদয়। অতঃপর তিনি অফিসার ও ফোর্সের কল্যানের লক্ষে বিশেষ কল্যাণ সভায় অংশগ্রহন করেন।


আজকের এই বিশেষ কল্যাণ সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খুলনা রেঞ্জ  ডিআইজি  ড. খঃ মহিদ উদ্দিন বিপিএম (বার)।

উক্ত সভায় সভাপতিত্ব করেন সাতক্ষীরা জেলা  পুলিশ সুপার  মোহাম্মদ মোস্তাফিজুর রহমান পিপিএম ( বার) ।

বিশেষ কল্যাণ সভায় আরো উপস্থিত ছিলেন ইন-সার্ভিস ট্রেনিং সেন্টার সাতক্ষীরার পুলিশ সুপার  মোঃ বেলায়েত হোসেন। এ সময় আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার  মোঃ সজীব খান( প্রশাসন ও অর্থ),

অতিরিক্ত পুলিশ সুপার  কনক কুমার দাস (ক্রাইম অ্যান্ড অপস্),অতিরিক্তি পুলিশ সুপার, সদর সার্কেল, মীর আসাদুজ্জামান, এবং কালিগঞ্জ সার্কেল মো:আমিনুর রহমাান,দেবহাটা সার্কেল সিনিয়র এএসপি এসএম জামিল আহম্মেদ, তালা সার্কেল এএসপিবৃন্দ, সকল থানার অফিসার ইনচার্জ, ট্রাফিক পুলিশের টিআই এডমিন শ্যামল কুমার চৌধুরী, ট্রাফিক পরিদর্শক হাসান মল্লিক,ডিবির ওসি বাবুল আক্তার,  সদর থানার ইন্সপেক্টর তদন্ত বিশ্বজিৎ কুমার,ইন্সপেক্টর অপারেশন তারিক বিন আজিজ, সহ সকল পর্যায়ের পুলিশ অফিসারগন, ফোর্স ও সিভিল স্টাফ সদস্যবৃন্দ।

সবশেষে রেঞ্জ ডিআইজি সাতক্ষীরা জেলা পুলিশের যানবাহন শাখা পরিদর্শন করেন।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন