জেলা প্রশাসক মোহাম্মদ হুমায়ুন কবিরের সাথে জেলা নাগরিক অধিকার ও উন্নয়ন সমন্বয় কমিটির মত বিনিময়

দ্বারা zime
০ মন্তব্য 279 দর্শন

 

সাতক্ষীরা জেলা প্রশাসক মোহাম্মদ হুমায়ুন কবিরের সাথে জেলা নাগরিক অধিকার ও উন্নয়ন সমন্বয় কমিটির মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল দুপুরে জেলা প্রশাসকের কার্যালয়ে দৈনিক দৃষ্টিপাত সম্পাদক ও জেলা নাগরিক অধিকার ও উন্নয়ন সমন্বয় কমিটির সভাপতি জিএম নূর ইসলামের সভাপতিত্বে নাগরিক কমিটির নেতৃবৃন্দ সাতক্ষীরা বিদ্যমান সমস্যার কথা তুলে ধরেন।

বিশেষ করে সাতক্ষীরা জেলা মডেল মসজিদ নির্মানের সর্বশেষ অবস্থা, বিসিক শিল্প নগরীতে ব্যবসায়ীদের জন্য জমি স¤প্রসারন করা এবং প্লট বরাদ্ধ নিয়ে উৎপাদন না করে ফেলে রাখা এবং শহরের যানজট নিরোসনের ব্যবস্থার পাশাপাশি বিনেরপোতা থেকে রামচন্দ্রপুর সংযোগ সড়ক নির্মানের কার্যক্রম এবং প্রাণসায়ের খাল খননের সর্বশেষ অবস্থা সম্পর্কে জেলা প্রশাসকের কাছে জানার আগ্রহ প্রকাশ করেন।

জেলা প্রশাসক মোহাম্মদ হুমায়ুন কবির নাগরিক কমিটির সময় উপযোগী এবং বাস্তবসম্মত দাবীগুলো ধৈর্য্যরে সাথে শোনেন। তিনি বলেন, জেলার উন্নয়নে নাগরিক কমিটির কার্যক্রম প্রশংসনীয় আপনাদের দাবীগুলো পূরণ করার লক্ষ্যে উর্দ্ধতন কর্তৃপক্ষের সাথে আলোচনা সাপেক্ষে এ সকল কার্যক্রমের কাজ শুরু করা হবে।

এ সময় উপস্থিত ছিলেন জেলা নাগরিক অধিকার উন্নয়ন কমিটির সিনিয়র সহ-সভাপতি বিশিষ্ট সমাজসেবক আলহাজ্ব ডাঃ আবুল কালাম বাবলা, সহ-সভাপতি অধ্যাপক মোজাম্মেল হোসেন, আব্দুর রব ওয়ার্ছি, সাংবাদিক কাজী শওকত হোসেন ময়না, ফারহা দিবা খান সাথী, সাধারণ সম্পাদক মশিউর রহমান বাবু, সাংগঠনিক সম্পাদক জোৎস্না আরাও কামরুজ্জামান রাসেল, অর্থ সম্পাদক ও সাতক্ষীরা প্রেসক্লাবের সাধারন সম্পাদক মোহাম্মাদ আলী সুজন, প্রচার সম্পাদক আশরাফুল করিম ধনি, নির্বাহী সদস্য সাবেক ফিফা রেফারী তৈয়েব হাসান বাবু, রেবেকা সুলতানা, মুক্ত স্বাধীন সম্পাদক মো: আবুল কালাম, মীর তাজুল ইসলাম রিপন, মোহাম্মদ আলি সিদ্দিকী, আমিরুল ইসলাম মুকুল।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন