ঝিনাইদহে মাদক, জঙ্গীবাদ, গুজব ও সন্ত্রাস বিরোধী মতবিনিময় সভায় খুলনা রেঞ্জ ডিআইজি ড.খন্দকার মহিদ উদ্দিন।।

দ্বারা zime
০ মন্তব্য 383 দর্শন

 

ঝিনাইদহে মাদক, জঙ্গীবাদ, গুজব ও সন্ত্রাস বিরোধী মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। জেলা পুলিশের আয়োজনে বুধবার বিকেলে পুলিশ লাইন্সে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

এসময় ঝিনাইদহ পুলিশ সুপার মোঃ হাসানুজ্জামান এর সভাপতিত্বে প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন খুলনা রেঞ্জের ডেপুটি ইন্সপেক্টর জেনারেল খুলনা রেঞ্জ ডিআইজি ড.খন্দকার মহিদ উদ্দিন বিপিএম (বার)।এসময় রেঞ্জ ডিআইজি বলেন ঝিনাইদহে কোন মাদক- জঙ্গি ও সন্ত্রাসবাদের ঠাই হবেনা। অপরাধীদের তথ্য থাকলে পুলিশ কে তথ্য দিন।তিনি বলেন,সম্প্রতি ডেঙ্গু জ্বর নিয়ে গোটা দেশে আতংক বিরাজ করছে। ডেঙ্গু প্রসংগে রেঞ্জ ডিআইজি আরো বলেন, ডেঙ্গু প্রতিরোধে সচেতনতাই যথেষ্ট। তিনি বলেন, বাড়ির আঙিনা থেকে শুরু করে অফিস, বসবাড়ির ছাদের উপরে ফুলের টবে জমে থাকা বৃষ্টির পানি পরিস্কার করতে হবে যাতে এডিশ মশা জন্ম গ্রহণ করতে না পারে। ডিআইজি আরো বলেন, এডিশ মশা নিধনের লক্ষে ইতিমধ্যে খুলনা রেজ্ঞের দশটি জেলার পুলিশ সুপার তাদের নিজ নিজ জেলার অফিস, পুলিশ লাইন্স সহ সংশ্লিষ্ট থানার ওসি দের কে পরিস্কার-পরিচ্ছন্নতার অভিযান চালিয়ে যেতে নির্দেশনা দিয়েছেন সাথে সাথে দশ জেলার পুলিশ সদস্যগণ ফগার মেশিনের মাধ্যমে মশা মারার ঔষধ ছিটাচ্ছেন।

মতবিনিময় সভায় সম্মানীত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্থানীয় সংসদ সদস্য আব্দুল হাই, তাহজীব আলম সিদ্দিকী, আনোয়ারুল আজীম আনার, মহিলা এমপি খালেদা খানম, জেলা প্রশাসক সরোজ কুমার নাথ, জেলা পরিষদ চেয়ারম্যান কনক কান্তি দাস, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র সাইদুল করিম মিন্টুসহ অন্যান্যরা বক্তব্য রাখেন।

সেসময় ইমাম, শিক্ষক, জনপ্রতিনিধি, সুশীল সমাজের প্রতিনিধিসহ রাজনৈতিক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এসময় বক্তারা, সমাজ থেকে মাদক, জঙ্গীবাদ, সন্ত্রাস প্রতিরোধ ও গুজব রোধে সকলকে এগিয়ে আসার আহবান জানান।

এর আগে রেঞ্জ ডিআইজি ঝিনাইদহ পুলিশ লাইন্সে আসলে ঝিনাইদহের পুলিশ সুপার রেঞ্জ ডিআইজি কে ফুলের শুভেচ্ছা জানান। এসময় রেঞ্জ ডিআইজি ঝিনাইদহ পুলিশ লাইন্সের অস্ত্রাগার,রেশন ঘর, মালখানা ও যানবাহন শাখা পরিদর্শন করেন। পরে ঝিনাইদহ জেলা পুলিশের পক্ষ থেকে রেঞ্জ ডিআইজি কে গার্ড অফ অনার প্রদান করা হয়।           





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন