ট্রাফিক সপ্তাহে কোন তদবীর চলবেনা; কালিগঞ্জ থানার ওসি হাসান হাফিজুর রহমান।।

দ্বারা zime
০ মন্তব্য 233 দর্শন

♣♣♣
ট্রাফিক সপ্তাহে কোন তদবীর করলে কাজ হবেনা বলে জানিয়েছেন কালিগজ্ঞের ওসি জনাব হাসান হাফিজুর রহমান।সাথে সাথে তিনি রাজনৈতিক ও সুশিল সমাজের মানুষ দের কে ট্রাফিক সপ্তাহে তদবীর না করার জন্য অনুরোধ জানিয়েছেন।
সারাদেশে ট্রাফিক সপ্তাহ পালন উপলক্ষে অফিসার ইনচার্জ কালিগঞ্জ থানা জনাব মোঃ হাসান হাফিজুর রহমান এর উপস্থিতিতে এবং সার্বিক তত্ত্বাবধানে পুলিশ পরিদর্শক( তদন্ত) জনাব মোঃ রাজিব হোসেন সহ থানার অফিসার ফোর্স ইং ০৬ ই আগষ্ট ২০১৮ তারিখে কালিগজ্ঞ থানা এলাকায় পুলিশের চেকপোষ্ট ডিউটিকালে যানবাহনের চালক ট্রাফিক আইন অমান্য করায় গতকাল ৩০ জন মটর সাইকেল চালক কে বিভিন্ন অপরাধে মামলা প্রদান এবং মোবাইল কোর্টের মাধ্যমে আরও ১৭ জনকে বিভিন্ন অপরাধে জরিমানা প্রদান করা হয়।

কালিগজ্ঞ থানার অফিসার ইনচার্জ জনাব হাসান হাফিজুর রহমান সাংবাদিক দের এক প্রশ্নের উত্তরে বলেন,রেজিস্ট্রশন বিহিন যানবহণ,অন টেস্ট মটর সাইকেল রাস্তায় উঠলেই আমরা আটকে রাখবো।রেজিষ্টেশন না করলে গাড়ি ছাড়া হবেনা। তবে যে সব গাড়ির কাগজ পত্র বা রেজিস্ট্রশন থাকবে সেগুলো পুলিশ আটক করবেনা।তবে ড্রাইভিং লাইসেন্স না থাকলে, ইন্সুরেন্স না থাকলে,মাথায় হেলমেট না থাকলে পুলিশ তাদের কে সংশ্লিষ্ট যানবহন আইনের ধারা অনুযায়ী মামলা দেওয়া হবে বলে জানান এই পুলিশ কর্মকর্তা।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন