ঢাকা রেঞ্জ ডিআইজি হাবিবুর রহমান কে খুলনা রেঞ্জ পুলিশের পক্ষ থেকে শুভেচ্ছা

দ্বারা zime
০ মন্তব্য 500 দর্শন

 

ঢাকা রেঞ্জের ডেপুটি ইন্সপেক্টর জেনারেল ও বাংলাদেশ পুলিশ কাবাডি ও আর্চারি ক্লাবের সহঃ সভাপতি হাবিবুর রহমান, বিপিএম(বার), পিপিএম(বার) যশোর বিমান বন্দরে আগমন উপলক্ষে খুলনা রেজ্ঞ পুলিশের পক্ষ থেকে ও যশোর জেলা পুলিশের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়েছে।

শনিবার ১৯ ডিসেম্বর ২০২০ খ্রিঃ সকাল ১১.৩০ ঘটিকায় নড়াইল জেলায় বাংলাদেশ পুলিশ কাবাডি ও আর্চারি ক্লাবের অনুশীলন সরেজমিনে পরিদর্শনের লক্ষে ঢাকা হতে বিমান যোগে যশোর বিমান বন্দরে অবস্থান করেন ঢাকা রেঞ্জের ডিআইজি ও বাংলাদেশ পুলিশ কাবাডি ও আর্চারি ক্লাবের সহঃ সভাপতি হাবিবুর রহমান, বিপিএম(বার), পিপিএম(বার)।

এসময় ঢাকা রেঞ্জ ডিআইজি হাবিবুর রহমান কে।যশোর বিমান বন্দরে খুলনা রেঞ্জ পুলিশের পক্ষ থেকে শুভেচ্ছা জানান অতিরিক্ত ডিআইজি (অপারেশন এন্ড ক্রাইম) একেএম নাহিদুল ইসলাম বিপিএম। এসময় যশোর জেলা পুলিশের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানান যশোর জেলার পুলিশ সুপাার মুহাম্মদ আশরাফ হোসেন, পিপিএম।

এসময় বিমান বন্দরে আরো উপস্থিত ছিলেন যশোর জেলার অতিরিক্ত পুলিশ সুপার, (অপরাধ) মোহাম্মদ সালাউদ্দিন শিকদার, অতিঃ পুলিশ সুপার, জেলা বিশেষ শাখা মোহাম্মদ তৌহিদুল ইসলাম, পিপিএম,অতিঃ পুলিশ সুপার ‘ক’ সার্কেল, মোঃ গোলাম রব্বানী শেখ, পিপিএম,অতিঃ পুলিশ সুপার,‘খ’ সার্কেল জামাল আল নাসের, অতিঃ পুলিশ সুপার (সদর) মোহাম্মদ অপু সরোয়ার ,সিনিয়র সহকারী পুলিশ সুপার নাভারন সার্কেল জুয়েল ইমরান সহ জেলা পুলিশের উদ্ধর্তন কর্মকতাগণ।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন