নগরঘাটায় করোনাভাইরাসে আক্রান্ত ব্যক্তিকে দেখতে গেলেন এমপি মুস্তফা লুৎফুল্লাহ

দ্বারা zime
০ মন্তব্য 133 দর্শন

 

সাতক্ষীরায় সর্বপ্রথম এক ব্যক্তি করোনাভাইরাসে আক্রান্ত হয়েছে। আক্রান্ত ব্যক্তির বাড়ি তালা উপজেলার নগরঘাটা গ্রামের কাপাসডাঙ্গা এলাকায়। আক্রান্ত ব্যক্তির বাড়িতে গিয়ে শুক্রবার (১ মে) সকালে সাতক্ষীরা -১ আসনের সংসদ সদস্য এড.মুস্তফা লুৎফুল্লাহ এবং নগরঘাটা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. কামরুজ্জামান লিপু পরিদর্শন করেছেন।
এসময় সাংসদ বলেন, করোনাভাইরাসে আক্রান্ত নগরঘাটা ইউনিয়নের কাপাসডাঙ্গা গ্রামের বাড়িতে ইউপি চেয়ারম্যান কামরুজ্জামান লিপু ও মেম্বর লক্ষীকান্তসহ সঞ্জয়ের মানসিক শক্তি অটুট আছে। ইউনিয়ন পরিষদ ও স্থানীয় প্রতিবেশীরা সকল প্রকার সহযোগিতার হাত সম্প্রসারিত করার মানসিকতা নিয়ে তার পাশে আছে।

এসময় সাতক্ষীরা -১ আসনের সংসদ সদস্য এড.মুস্তফা লুৎফুল্লাহ করোনা আক্রান্ত ব্যক্তির পরিবারকে সরকারি ত্রাণ সামগ্রী পৌছে দেন।সংসদ সদস্যের এপিএস মফিকুল হক জাহাঙ্গীর আজ সকালে এমপির পক্ষ থেকে করোনা আক্রান্তের বাড়ি চাল-ডাল-পিয়াজ – মাস্ক- আটা – বিস্কুট -পানির ড্রাম ও গ্যাস সিলিন্ডার পৌছে দেন। সাথে সাথে করোনা আক্রান্ত ব্যক্তির সকল সুযোগ সুবিধা ও চিকিৎসা সেবা নিশ্চিত করা হবে বলে প্রতিশ্রুতি দেন এমপি মুস্তফা লুৎফুল্লাহ।

উল্লেখ্য গত ২৮ এপ্রিল তার নমুনা সংগ্রহ করে খুলনা মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে পাঠানো হয়েছিল।বৃহস্পতিবার (৩০ এপ্রিল) সন্ধ্যায় খুলনা মেডিকেল কলেজের সংশ্লিষ্ট ইউনিট থেকে তার করোনা শনাক্তের বিষয়টি নিশ্চিত করা হয়েছে মর্মে জানিয়েছেন সাতক্ষীরার সিভিল সার্জন ডা. হুসাইন শাফায়াত।

তালা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. রাজীব সরদার জানান, আক্রান্ত ব্যক্তির অবস্থান সম্পর্কে খোঁজ-খবর নেওয়া হচ্ছে।

ইতিমধ্যে প্রশাসনের সাথে সমন্বয় করে তার বাড়িসহ সংস্পর্শে আসা ১০টি বাড়ি লক ডাউন করা হয়েছে এবং তাকে তিনি বাড়িতে থাকার জন্য বলা হয়েছে।যদি অবস্থার অবনতি ঘটে তাহলে অন্যত্র নেয়া হবে।
প্রসঙ্গত, এই প্রথম সাতক্ষীরা থেকে পাঠানো কোন ব্যক্তির নমুনা করোনা পজেটিভ হলো।এর আগে যশোরের শার্শা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের এক মেডিকেল টেকনিশিয়ান কর্মস্থল থেকে করোনা আক্রান্ত হয়ে সাতক্ষীরায় এসে শহরের উত্তর কাটিয়াস্থ ভাড়া বাড়িতে আইসোলেশনে আছেন।

সুত্রঃ পত্রদূত  নেট।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন