শ্যামনগরে মন্দির ও হেলিপ্যাড এলাকা পরিদর্শন করলেন রেজ্ঞ ডিআইজি ড.খ. মহিদ উদ্দিন

দ্বারা zime
০ মন্তব্য 565 দর্শন

 

আগামী ২৭ মার্চ ২০২১ খ্রিঃ তারিখ ভারতের প্রধানমন্ত্রী শ্রী নরেন্দ্র মোদি  সাতক্ষীরা জেলার শ্যামনগর উপজেলায় অবস্থিত যশোরেশ্বরী কালী মন্দিরে আগমন উপলক্ষে আজ  ১২মার্চ ২০২১ খ্রিঃ তারিখ শ্যামনগরে মন্দির এলাকা ও হেলিপ্যাড এলাকা পরিদর্শন করেছেন খুলনা বিভাগীয় কমিশনার মো: ইসমাইল হোসেন ও  খুলনা রেজ্ঞের ডেপুটি ইন্সপেক্টের জেনারেল ড.খন্দকার মহিদ উদ্দিন বিপিএম-বার।

সাতক্ষীরা জেলা পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান পিপিএম বার এঁর সভাপতিতে উক্ত পরিদর্শন অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন  সাতক্ষীরা জেলা প্রশাসক এসএম মোস্তফা কামাল।পরিদর্শন কালে আরো উপস্থিত ছিলেন নীল ডুমুর জোনের কমান্ডিং অফিসার, শ্যামনগর উপজেলা চেয়ারম্যান আতাউল হক দোলন,শ্যামনগর উপজেলা নির্বাহী অফিসার,বিশেষ শাখার ডিআইওয়ান মিজানুর রহমান, শ্যামনগর থানার অফিসার ইনচার্জ আলহাজ্জ নাজমুল হুদা, জেলা ডিবির পরিদর্শক বাবুল আক্তার প্রমুখ।

পরিদর্শন কালে বিভাগীয় কমিশনার ও রেজ্ঞ ডিআইজি ড.খ.মহিদ উদ্দিন মন্দির এলাকা ও হেলিপ্যাড এলাকা পরিদর্শন করেন এবং অফিসার ও ফোর্সদের গুরুত্বপূর্ণ দিক নির্দেশনা করেন।

প্রাসংঙ্গত : আগামী ২৭ মার্চ সাতক্ষীরার শ্যামনগরে আসছেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। তিনি শ্যামনগর উপজেলার ঈশ্বরীপুর গ্রামের যশোরেশ্বরী কালীমন্দির পরিদর্শন করবেন। বিষয়টি নিশ্চিত করেছিলেন সাতক্ষীরা জেলা পুলিশ সুপার মোস্তাফিজুর রহমান পিপিএম-বার।

কয়েক দিন আগে তিনি জানিয়েছিলেন, ভারতীয় হাইকমিশনের কর্মকর্তা ও মোদির নিরাপত্তা দলের সদস্যরা গত সপ্তাহেই সাতক্ষীরা সরজমিন ঘুরে দেখেছেন। মন্দিরের অবকাঠামো, যাতায়াত পথ, নিরাপত্তাসহ সবকিছু রেকি করে গেছেন তারা। বর্তমানে সাতক্ষীরা পুলিশের গোয়েন্দা বিভাগের পক্ষ থেকে ওই মন্দির এলাকায় নিরাপত্তার ব্যাপারে সব ধরনের ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। ইতিমধ্যে যশোরেশ্বরী কালীমন্দির ও এর আশপাশ এলাকা বিশেষ গোয়েন্দা নজরদারিতে আনা হয়েছে।

এদিকে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির আগমনের খবরে সাতক্ষীরার শ্যামনগরে মতুয়াদের মধ্যে বিরাজ করছে উৎসবমূখর পরিবেশ।

জেলা মতুয়া সম্প্রদায়ের সভাপতি ও শ্যামনগর উপজেলা সভাপতি কৃষ্ণান্দ মুখার্জী বলেন, নরেন্দ্র মোদির আগমন উপলক্ষে মতুয়া সম্প্রদায়ের মধ্যে আনন্দের বন্যা বইছে।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন