নিশ্চিত না হয়ে পুলিশ সদস্য বলে প্রচার না করার অনুরোধ পুলিশের।।

দ্বারা zime
০ মন্তব্য 389 দর্শন

 

তারিক ইসলাম:রাজধানীর চারটি ক্লাবে গত বুধবার রাতে একযোগে ক্যাসিনো বিরোধী অভিযান চালানো হয়। অভিযানের সময় ক্যাসিনো পরিচালনায় যুক্ত নেপালিরা আত্মগোপনে চলে যায়। তাদের গাঁ ঢাকা দিতে সহায়তা করছিলেন হাতে ওয়াকিটকি থাকা অজ্ঞাত পরিচয় এক ব্যক্তি। এমটি দেখা গেছে রাজধানীর সেগুনবাগিচা এলাকার একটি ফ্ল্যাটের সিসিটিভি ফুটেজে।

আজ ২৪ সেপ্টেম্বর, ২০১৯ বেলা ১১.৩০ টায় ডিএমপি’র কাউন্টার টেরোরিজম ইউনিটের প্রধান অতিরিক্ত পুলিশ কমিশনার মোঃ মনিরুল ইসলাম বিপিএম (বার), পিপিএম (বার) ডিএমপি মিডিয়া সেন্টারে নারায়নগঞ্জের ফতুল্লায় জঙ্গি আস্তানায় অভিযান নিয়ে সাংবাদিকদের সাথে ব্রিফিং কালে এক প্রশ্নের জবাবে তিনি বলেন-অনেকেই না জেনে ওয়াকিটকি হাতে সাদা পোশাকধারী ব্যক্তিকে পুলিশ সদস্য বলে মন্তব্য করেছেন। শুধু পুলিশ সদস্যরাই ওয়াকিটকি ব্যবহার করে না। পুলিশের পাশাপাশি অন্যান্য আইন-শৃঙ্খলা রক্ষার কাজে নিয়োজিত সদস্যরা, গোয়েন্দা সংস্থার সদস্যরা ও বেসরকারি বিভিন্ন সংস্থার সদস্যরাও ওয়াকিটকি ব্যবহার করে থাকে। এ সময় তিনি নিশ্চিত না হয়ে পুলিশ সদস্য বলে প্রচার না করার অনুরোধ জানান।

এ বিষয়টি নিয়ে ঢাকা মেট্রোপলিটন পুলিশের গোয়েন্দা সংস্থার বিভিন্ন টিম কাজ শুরু করেছে। সিসিটিভির ছবি পরীক্ষা করে ওই ব্যক্তির পরিচয় সনাক্তের চেষ্টা অব্যাহত আছে।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন