নড়াইলে ক্লিন কর্মসূচি শুরু!!

দ্বারা zime
০ মন্তব্য 317 দর্শন

 

উজ্জ্বল রায়, নড়াইল জেলা প্রতিনিধি:“দেশটাকে পরিস্কার করি দিবস”পালন উপলক্ষে গ্রীণ নড়াইল, ক্লিন নড়াইল কর্মসূচি শুরু!“চারপাশে ময়লা নাই-এমন একটা দেশ চাই” এই শ্লোগানকে সামনে রেখে শনিবার (১৫সেপ্টেম্বর) দেশব্যাপি “দেশটাকে পরিস্কার করি দিবস” পালিত হবে। সকাল থেকে প্রচারণা শুরু হয়েছে। জেলার সরকারি বালিকা বিদ্যালয়, সরকারি উচ্চ বিদ্যালয়, টেকনিক্যাল স্কুল এন্ড কলেজসহ কয়েকটি শিক্ষা প্রতিষ্ঠানে কয়েক’শ ছেলে-মেয়ে নিবন্ধনে অংশ নেয়। নড়াইল প্রতিনিধি উজ্জ্বল রায় জানান,“পরিবর্তন চাই” নামক বেসরকারী প্রতিষ্ঠানের ব্যানারে আয়োজিত কর্মসূচিতে ইতিমধ্যে জেলা প্রশাসন, সদর উপজেলা, নড়াইল পৌরসভা, পুলিশ সুপারের কার্যালয়, নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনসহ অধিকাংশ সরকারি ও বেসরকারি প্রতিষ্ঠান কর্মসূচির সাথে একাতœতা ঘোষনা করেছে। এ উপলক্ষে নড়াইলে শুরু হয়েছে অনলাইন নিবন্ধন।
আগামি ১৫ সেপ্টেম্বর দেশব্যাপি “দেশটাকে পরিস্কার করি দিবস” সকাল ১১ টাকা থেকে দুপুর ১টা পর্যন্ত যার যার জায়গা থেকে পরিচ্ছন্নতা কর্মসূচিতে অংশগ্রহণ করবে। জেলার বিভিন্ন সড়ক, মহাসড়ক এবং বাড়ি ও প্রতিষ্ঠানের আঙ্গিনা পরিস্কার করা হবে। পরিবর্তন চাই-নড়াইলের দেড়শ স্বেচ্ছাসেবক সরাসরি এই কর্মসূচীতে অংশগ্রহ করেন। নড়াইলের জেলা প্রশাসক মো: এমদাদুল হক চৌধুরী, নড়াইলের পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন,(পিপিএম)(অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ জাহিদুল ইসলাম, পিপিএম,সিনিয়র সহকারি পুলিশ সুপার (সদর সার্কেল) মোঃ মেহেদী হাসান। এ সময় আরো উপস্থিত ছিলেন সহকারি পুলিশ সুপার (হেডকোয়ার্টার্স) মোঃ জালাল উদ্দিন, সহকারি পুলিশ সুপার (প্র.বি.) মোঃ ইশতিয়াক আহম্মেদ, নড়াইল সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন, ডিবি পুলিশের ওসি আশিকুর রহমান।
এ সময় গণমাধ্যমকর্মীদের মধ্যে উপস্থিত ছিলেন নড়াইল জেলা অনলাইন মিডিয়া ক্লাবের সভাপতি উজ্জ্বল রায়, সাধারণ সম্পাদক মোঃ হিমেল মোল্যা, ক্লাবটির সকল সদস্যবৃন্দসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকবৃন্দ।“পরিবর্তন চাই” জেলার টিম লিডার সাইফুল ইসলাম তুহিন জানান, পরিস্কার-পরিচ্ছনতা কর্মসূচীর মধ্য দিয়ে দেশটাকে পরিবর্তনের অঙ্গীকার নিয়ে আমরা কাজ করে চলেছি,সকলের সক্রিয় সাড়া আমাদের আরো উদ্বুদ্ধ করেছে। নড়াইল পৌর মেয়র জাহাঙ্গীর বিশ্বাস নড়াইল জেলা অনলাইন মিডিয়া ক্লাবের সভাপতি উজ্জ্বল রায়কে, আমাদের তরুন যুব সমাজের দ্বারাই দেশের পরিবর্তন সম্ভব। আমরা যা পারছি না তা এরাই পারবে। যার যার জায়গা থেকে পরিচ্ছন্নতা শুরু করলে আমাদের শহর আরো সুন্দর হবে। নড়াইলের জেলা প্রশাসক মো: এমদাদুল হক চৌধুরী ও সহকারি পুলিশ সুপার (সদর সার্কেল) মোঃ মেহেদী হাসান, নড়াইল জেলা অনলাইন মিডিয়া ক্লাবের সভাপতি উজ্জ্বল রায়কে, আমরা গ্রীণ নড়াইল, ক্লিন নড়াইল কর্মসূচি শুরু করেছি। এই জাতীয় কর্মসূচিকে আমরা সবসময়ই স্বাগত জানাই, আমরা কর্মসূচির সফলতা কামনা করছি।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন