পাটকেলঘাটায় করোনা উপসর্গ নিয়ে এক ব্যক্তির মৃত্যু, পুলিশের ভূমিকায় খুশি এলাকাবাসী

দ্বারা zime
০ মন্তব্য 354 দর্শন

 

করোনা পরিস্থিতি তে পুলিশের একের পর এক বলিষ্ঠ ভুমিকা দেশ ব্যাপি প্রশংসা অর্জন করে চলেছে।দেশের সকল জেলার পুলিশ সুপার গণ নিজস্ব অর্থায়নে খেটে খাওয়া মানুষদের ঘরে ঘরে খাদ্য সামগ্রী পৌছে দিচ্ছেন।লক ডাউন পরিস্থিতি মোকাবেলা করে মানুষকে ঘরে ফেরানোর জন্য দিনরাত পরিশ্রম করে যাচ্ছেন। এমন কি সাতক্ষীরায় আড্ডা বাজ দের ধরতে ড্রোন নিয়ে অভিযানে নেমেছে পুলিশ।

তারই ধারাবাহিকতায় মঙ্গলবার ২১ এপ্রিল বেলা ১১ টার দিকে করোনার উপসর্গ নিয়ে ইন্তেকাল করেন  পাটকেলঘাটা পশ্চিমপাড়া(দাইপাড়া) গ্রামের জনৈক আব্দুর রহিম (৬১), পিতা-মৃত ওমর আলী।

মৃতের পরিবারের পক্ষ থেকে জানানো হয় আব্দুর রহিম পূর্ব হতে শ্বাসকষ্ট এবং উচ্চ রক্তচাপ জনিত সমস্যা ছিল।তার ইন্তেকালের খবর ছড়িয়ে পড়লে এলাকায় আতংকের সৃষ্টি হয়।পরে পাটকেলঘাটা থানার অফিসার ইনচার্জ কাজী ওয়াহিদ মুর্শেদ খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে উপস্থিত হন। প্রত্যক্ষদর্শীরা জানান,  লাশ ধরতে কেহ রাজি না হওয়ায় পাটকেলঘাটা থানার ওসি ও অন্যান্য পুলিশ সদস্যরা খাটিয়া তুলে গোরস্থান পর্যন্ত নিয়ে যান।এসময় জানা জার নামাজে তেমন লোক পাওয়া যাচ্ছিলোনা করোনা আতংকের কারনে। পরে পাটকেলঘাটা থানার ওসি কাজী ওয়াহিদ মুর্শেদ সহ অন্যান্য মুসলমান পুলিশ সদস্যবৃন্দ মরহুমের জানাজায় অংশ গ্রহণ করেন। পরে পুলিশ সদস্যরা সামান্য নিরাপত্তা সামগ্রী নিয়ে লাশ দাফনকাজ সম্পন্ম করেন।

পুলিশের এরুপ ভুমিকায় এলাকাবাসী সাধুবাদ জানান, এবং ভবিষ্যতে আরো সেবা প্রত্যাশা করেন। পরবর্তীতে ধর্মীয় বিধান মেনে সামাজিক দুরত্ব বজায় রেখে লাশ দাফনকাজ শেষ হয়।

 

 





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন