পুলিশ সুপার কে কাছে পেয়ে প্রাণ ফিরে এসেছে সাতক্ষীরা জেলা পুলিশ অফিসের

দ্বারা zime
০ মন্তব্য 180 দর্শন

 

পুলিশ সুপার কে কাছে পেয়ে প্রাণ ফিরে এসেছে সাতক্ষীরা জেলা পুলিশ অফিসের।
সাতক্ষীরা জেলা পুলিশের অভিভাবক পুলিশ সুপার মোহাম্মদ মোস্তফিজুর রহমান পিপিএম (বার) আল্লাহর অশেষ রহমতে সুস্থ হয়ে আজ ০১/০২/২১ খ্রিঃ তারিখে পুলিশ অফিসে আগমন করেন।


এসময় পুলিশ সুপারকে ফুলেল শুভেচ্ছায় অভিবাদন জানান অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) মো: আফজাল হোসেন ও সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মির্জা সালাহ্উদ্দিন।এসময় বিশেষ শাখার ডিআইওয়ান মিজানুর রহমান সহ পুলিশ সুপার কার্যালয়ের বিভিন্ন পদমর্যাদার পুলিশ সদস্য ও অফিস স্টার্থ গণ উপস্থিত ছিলেন।এদিকে প্রিয় অবিভাবককে অফিসে পেয়ে বিশেষ শাখার কর্মকর্তা গণ ,গোয়েন্দা শাখার কর্মকর্তাগণ ও অপরাধ শাখার কর্মকর্তাগণ ও অফিসের স্টার্থ বৃন্দ আনন্দে আত্মহারা।তাঁদের মনে হচ্ছিলো দীর্ঘদিন পরে তারা তাদের অবিভাবককে কাছে পেয়েছেন।

প্রাসংঙ্গত : সপ্তাহ খানিক আগে সাতক্ষীরা জেলা পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান পিপিএম-(বার) Lower back pain জনিত কারনে ছোট্ট একটি অপারেশন শেষে সাতক্ষীরা তে ফেরেন। সাতক্ষীরা এসে তিনি নিয়মিত অফিসের কাজ গুলো বাঙলোর অফিসে বসে করতেন।পরে তিনি পুরোপুরি সুস্থ্যতা বোধ করলে পহেলা ফেব্রুয়ারি তিনি পুলিশ সুপার কার্যালয়ে নিজ অফিসে এসে অফিস করেন।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন