পূজা উদযাপন কমিটির সাথে সাতক্ষীরার পুলিশ সুপারের মতবিনিময়

দ্বারা zime
০ মন্তব্য 277 দর্শন

শারদীয় পূজা উদযাপন কমিটির সাথে সাতক্ষীরার পুলিশ সুপারের মতবিনিময় অনুষ্ঠিত হয়েছে।মঙ্গলবার সকালে সাতক্ষীরা পুলিশ অফিসের কনফারেন্স রুমে শারদীয় পূজা উপলক্ষে আইন-শৃংখলা পরিস্থিতি স্বাভাবিক রাখার লক্ষে এ মতবিনিময় সভার আয়োজন করে সাতক্ষীরা জেলা পুলিশ।

এতে সভাপতিত্ব করেন সাতক্ষীরা জেলা পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান পিপিএম-বার।মতবিনিময় অনুষ্ঠানে পুলিশ সুপার পূজামণ্ডপ সমূহের নিরাপত্তা ও আইন-শৃঙ্খলা রক্ষার জন্য বিভিন্ন দিকনির্দেশনা প্রদান করেন।

মতবিনিময় সভায় পুলিশ সুপার বলেন,ঝুঁকিপূর্ণ পুজামন্ডপে অতিরিক্ত পুলিশ মোতায়েন থাকবে। পুজামন্ডপে প্রবেশের সময় দর্শনার্থীদের অবশ্যই মাস্ক পরে প্রবেশ করতে হবে। তিনি বলেন,যষ্ঠী পুজা হতে দশমী বিজয়া পর্যন্ত পুজামন্ডপের আশেপাশে কোন রকম মাদক, জুয়া ও পটকা ফুটানো যাবেনা।পুলিশ সুপার আরো বলেন,প্রত্যেক ওয়াক্ত আজানের সময় ও নাজামের সময় পুজামন্ডপে গান-বাজনা বন্ধ রাখতে হবে।তিনি আরো বলেন এবৎসর দশমী বিজয়ার দিন দেবহাটার ইছামতি নদীতে মিলন মেলা হবেনা। তবে দুই দেশের নাগরিক তাদের নিজ নিজ সীমানায় থেকে দুর্গোৎসব পালন করতে পারবে। 

মতবিনিময় সভায় অতিরিক্ত পুলিশ সুপার প্রশাসন সজিব খান,অতিরিক্ত পুলিশ সুপার সদর মো:ইকবাল হোসেন সহ  সাতক্ষীরা জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি, সেক্রেটারি; জেলার সকল থানার পূজা উদযাপন পরিষদের সভাপতি, সেক্রেটারি এবং বাংলাদেশ হিন্দু, বৌদ্ধ, খ্রিস্টান ঐক্য পরিষদের সভাপতি ও সেক্রেটারিগণ এসময় উপস্থিত ছিলেন।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন