প্রতি উপজেলা থেকে বছরে গড়ে ১০০০ জন দক্ষ যুব ও যুব মহিলাকে বিদেশে কর্মসংস্থান করার লক্ষ্যে খুলনা বিভাগীয় পর্যায়ে প্রচার, প্রেসব্রিফিং ও সেমিনার অনুষ্ঠিত

দ্বারা zime
০ মন্তব্য 168 দর্শন

 

প্রতি উপজেলা থেকে বছরে গড়ে ১০০০ জন দক্ষ যুব ও যুব মহিলাকে বিদেশে কর্মসংস্থান করার লক্ষ্যে খুলনা বিভাগীয় পর্যায়ে প্রচার, প্রেসব্রিফিং এবং সেমিনার আজ ২৫.০৮.২০২০ তারিখে বিভাগীয় প্রশাসন, খুলনার আয়োজনে প্রবাসী কল্যান ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের সহযোগিতায় বিভাগীয় কমিশনারের কার্যালয়ে অনুষ্ঠিত হয়।

উক্ত সেমিনারে প্রধান অতিথি হিসেবে অনলাইনে সংযুক্ত ছিলেন  প্রবাসী কল্যান ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের মন্ত্রী  ইমরান আহমদ।

সেমিনারে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন  খুলনা সিটি  মেয়র তালুকদার আব্দুল খালেক, বিশেষ অতিথি হিসেবে অনলাইনে সংযুক্ত ছিলেন ড. আহমেদ মুনিরুছ সালেহীন, সম্মানিত সচিব, প্রবাসী কল্যান ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয় এবং মোঃ শামছুল আলম, মহাপরিচালক, জনশক্তি কর্মসংস্থান ও প্রশিক্ষণ ব্যুরো।

উক্ত সেমিনারে সভাপতিত্ব করেন ড. মু: আনোয়ার হোসেন হাওলাদার, বিভাগীয় কমিশনার, খুলনা বিভাগ, খুলনা। উক্ত সেমিনারে অনলাইনে সংযুক্ত ছিলেন খুলনা বিভাগের সরকারি দপ্তরসমূহের কর্মকর্তাবৃন্দ, খুলনা বিভাগের সাংবাদিকবৃন্দ, খুলনা বিভাগে অবস্থিত কারিগরি প্রশিক্ষণ কেন্দ্র এবং পলিটেকনিক ইনস্টিটিউটসমূহের অধ্যক্ষবৃন্দ।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন