ফিউন্যারাল প্যারেডের মাধ্যমে মুনসুর আহমেদকে সাতক্ষীরা জেলা পুলিশের শেষ রাষ্ট্রীয় শ্রদ্ধা

দ্বারা zime
০ মন্তব্য 149 দর্শন

 

সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের সভাপতি সাবেক সাংসদ মুক্তিযোদ্ধা আলহাজ্ব মনসুর আহমেদ গত ১.২.২০২১ খ্রি. রাতে ইন্তেকাল করেন। তাঁর মৃত্যুতে জেলা পুলিশের পক্ষ থেকে গভীর শোক প্রকাশ করেছেন সাতক্ষীরা জেলা পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান পিপিএম (বার)।


মঙ্গলবার দুপুরে জানাজার আগে মরহুমকে শেষ শ্রদ্ধা নিবেদন করেন পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান পিপিএম-বার। এসময় জেলা পুলিশের একটি চৌকস দল ফিউন্যারাল প্যারেডের মাধ্যমে মরহুমকে শেষ রাষ্ট্রীয় শ্রদ্ধা প্রদর্শন করেন।

এসময় সাতক্ষীরা ৩ আসনের সংসদ সদস্য সাবেক স্বাস্থ্যমন্ত্রী অধ্যাপক ডা.আফম রুহুল হক,সাতক্ষীরা জেলা প্রশাসক এসএম মোস্তফা কামাল,জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আ’লীগের সাধারন সম্পাদক আলহাজ্জ নজরুল ইসলাম,জেলা আ’লীগের সহ-সভাপতি ও প্রেসক্লাব সভাপতি অধ্যক্ষ আবু আহমেদ, অতিরিক্ত পুলিশ সুপার প্রশাসন মো:আফজাল হোসেন,অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল মির্জা সালাহ্উদ্দিন,জেলা আ’লীগের যুগ্ম সাধারন সম্পাদক ও সদর উপজেলা চেয়ারম্যান আসাদুজ্জামান বাবু,সাতক্ষীরা থানার ওসি আসাদুজ্জামান,জেলা ডিবির ওসি ইয়াছিন আলম চৌধুরী সহ সাতক্ষীরা জেলা আ’লীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন