ফ্রি করোনা টিকা নিবন্ধন সেবা কার্যক্রম উদ্ভোধন করলেন জেলা প্রশাসক হুমায়ুন কবির

দ্বারা zime
০ মন্তব্য 164 দর্শন

 

করোনা ভাইরাস সংক্রমন প্রতিরোধে সাতক্ষীরায় সুরক্ষা এ্যাপসের মাধ্যমে ফ্রি করোনা টিকা নিবন্ধন সেবা কার্যক্রম শুরু হয়েছে। জেলা প্রশাসনের সার্বিক সহোযোগিতায় ও সাতক্ষীরা-৯৩ এসএসসি ব্যাচ এর আয়োজনে গতকাল (১ আগষ্ট) দুপুর ২টার সময় জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে প্রধান অতিথি হিসেবে করোনার টিকা নিবন্ধন কার্যক্রমের উদ্ভোধন করেন, সাতক্ষীরা জেলা প্রশাসক মোহাম্মদ হুমায়ুন কবির।

এসময় অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) এস এম মাহমুদুর রহমানের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সাতক্ষীরা সিভিল সার্জন ডাঃ হুসাইন শাফায়াত, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) তানজিল্লুর রহমান। করোনার এই দূর্দিনে করোনার শুরু থেকে জেলায় করোনা আক্রান্ত রোগীদের ফ্রি অক্সিজেন সেবা প্রদান, বিনামূল্যে ঔষধ সরবরাহ, মাস্ক বিতরণ সহ বিভিন্ন ধরনের সেবা মূলক কার্যক্রমের বর্ণনা তুলে ধরে বক্তব্য রাখেন সাতক্ষীরা-৯৩ এসএসসি ব্যাচের সাবেক শিক্ষার্থী মোঃ ওবায়েদুর রহমান লিটন। সমস্ত উপস্থিত ছিলেন মাসুদার রহমান, শাহীনুর রহমান বাবু, এস এম মনির, অধ্যাপক হাবিুল্লাহ, সাজীদ হাসান, তৌফিকুর রহমান, আশিকুর রহমান প্রমূখ।

টিকা নিবন্ধন কার্যক্রম অনুষ্ঠানে প্রধান অতিথি জেলা প্রশাসক মোহাম্মদ হুমায়ন কবির সাতক্ষীরা-৯৩ ব্যাচের মহামারি করোনাকালিন এই সময়ে তাদের সেবা মূলক কার্যক্রমের প্রশংসা করে বলেন, সরকারের পক্ষে টিকা নিবন্ধন কার্যক্রম পরিচালনা করা একটু কষ্টসাধ্য। সেখানে সাতক্ষীরা-৯৩ এস এস সি ব্যাচের সাবেক শিক্ষার্থীরা এগিয়ে এসেছে। সে জন্য সরকার এবং সাতক্ষীরা জেলা প্রশাসনের পক্ষ থেকে ধন্যবাদ জানান জেলা প্রশাসক হুমায়ন কবির।

অনুষ্ঠান শেষে সুরক্ষা এ্যাপসের মাধ্যমে ল্যাপটপে জেলা প্রশাসক ফ্্ির করোনা টিকা নিবন্ধন সেবা কার্যক্রম উদ্বোধন করেন। স্বাস্থ্যবিধি মেনে অনুষ্ঠিত এই সেবা মূলক টিকা রেজিষ্টেশন কার্যক্রম অনুষ্ঠানে সাতক্ষীরা-৯৩ এসএসসি ব্যাচের আরও অনেক সাবেক শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানের শুরুতে উপস্থিত সবার হাতে সাতক্ষীরা-৯৩ এর পক্ষ থেকে মাক্্র তুলে দেওয়া হয়। এছাড়া অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) তানজিল্লুর রহমানের চাকুরি জীবনের ১০ বছর পূর্তি উপলক্ষ্যে সংগঠনের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানান সাতক্ষীরা-৯৩ ব্যাচের শিক্ষার্থী অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) এস এম মাহমুদুর রহমান। সমগ্র অনুষ্ঠানটি সঞ্চালনা করেন সাতক্ষীরা-৯৩ এসএসসি ব্যাচের সাবেক শিক্ষার্থী সাংবাদিক সৈয়দ মহিউদ্দিন হাশেমি তপু।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন