বদ্দিপুর কলোনির পানিবন্দী মানুষের শেষ ভরসা চেম্বার সভাপতি নাছিম ফারুক খান মিঠু

দ্বারা zime
০ মন্তব্য 215 দর্শন

 

সাতক্ষীরা সরদার পাড়া বদ্দিপুর কলোনি তালতলা কুলিনপাড়া বসুতীপাড়া ঋশীপাড়া সহ এলাকার পানি বন্দি মানুষের দুঃখ দূরদশা দেখে ব্যাথিত হয়ে নিজ উদ্দোগে মোটর দিয়ে পানি নিষ্কাশন করার ব্যবস্থা করে দিয়েছেন সাতক্ষীরা চেম্বার অফ কমার্সের সভাপতি নাছিম ফারুক খান মিঠু।

শুক্রবার বিকালে তিনি সাতক্ষীরা সরদার পাড়া বদ্দিপুর কলোনি তালতলা কুলিনপাড়া বসুতীপাড়া ঋশীপাড়া সহ এলাকার পানি বন্দি মানুষের দুঃখ দূরদশা দেখতে যান একটি ইঞ্জিন ভ্যান যোগে।সেখানকার মানুষের বসবাস করার দুর্বিষহ জীবন চিত্র দেখে নিজেই আবেগে আল্পুত হয়ে পড়েন সাতক্ষীরা চেম্বার সভাপতি নাছিম ফারুক খান মিঠু।পৌর এলাকার মানুষের এই দুর্বিষহ জীবন চিত্র দেখে তিনি পানি নিষ্কাশনের জন্য ৪টি সেলোমেশিন ভাড়া করে আনেন এবং প্লাবিত এলাকায় ৪টি সেলোমেশিন স্থাপন করে দেন।

চেম্বার সভাপতির এমন মানবিক আচরণ পানিবন্দী মানুষের হৃদয় জয় করে নিয়েছেন বলে জানিয়েছেন বদ্দীপুরের বাসিন্দা বিশিষ্ট কুয়া খনন কারী লুৎফার রহমান। তিনি জানান,খান মিঠু সাহেব একজন উদার ও বড় মনের মানুষ। তিনি প্রায় প্রায় শহরের বিভিন্ন মসজিদ মাদ্রাসা নির্মাণে সহযোগীতা করে থাকেন।তিনি পানিবন্দী মানুষদের পক্ষ থেকে নাছিম ফারুক খান মিঠুর প্রতি কৃৃতজ্ঞতা প্রকাশ করেন। 





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন