বাংলাদেশ পুলিশ চিরদিন তাঁকে শ্রদ্ধার সাথে স্মরণ রাখবে : আইজিপি

দ্বারা zime
০ মন্তব্য 128 দর্শন

 

করোনাযুদ্ধে আত্মোৎসর্গকারী ঢাকা মেট্রোপলিটন পুলিশের কনস্টবল মোঃ জসিম উদ্দিনের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন বাংলাদেশ পুলিশের পরিদর্শক (আইজিপি) ড. বেনজীর আহমেদ, বিপিএম (বার)।

বুধবার(২৯ এপ্রিল) এক শোকবাণীতে আইজিপি বলেন, বর্তমান করোনা পরিস্থিতিতে নিজের জীবন বিপন্ন করে পুলিশ সদস্যরা দেশের জনগণকে সুরক্ষিত রাখতে অহর্নিশ তাদের পাশে থেকে সেবা দিয়ে যাচ্ছেন। জনগণকে সেবা দিতে গিয়েই বীর পুলিশ সদস্য জসিম করোনাক্রান্ত হয়ে জীবন উৎসর্গ করেছেন।

পুলিশ প্রধান বলেন, জনসেবায় তাঁর এ সুমহান আত্মত্যাগে বাংলাদেশ পুলিশ গর্বিত। তাঁর এ আত্মত্যাগ সহকর্মীদের কাছে অনুকরণীয় দৃষ্টান্ত হয়ে থাকবে। বাংলাদেশ পুলিশ চিরদিন তাঁকে শ্রদ্ধার সাথে স্মরণ রাখবে।

মরহুমের শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানিয়ে আইজিপি বলেন, বাংলাদেশ পুলিশ জসিমের পরিবারের পাশে রয়েছে। তার পরিবারের দেখাশোনার দায়িত্ব রাষ্ট্র ও বাংলাদেশ পুলিশের। তিনি মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন।

তিনি বলেন, প্রতিটি মৃত্যুই আমাদের হৃদয়ে গভীর ক্ষতের সৃষ্টি করে। তবুও প্রিয় সহকর্মীকে হারানোর এ শোককে শক্তিতে পরিণত করে বাংলাদেশ পুলিশকে এগিয়ে যেতে হবে।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন