বাগেরহাট জেলা পরিদর্শন করলেন খুলনা রেঞ্জ ডিআইজি মঈনুল হক

দ্বারা Update Satkhira
০ মন্তব্য 468 দর্শন

 

বাগেরহাট জেলা পরিদর্শন করলেন খুলনা রেঞ্জের ডিআইজি মঈনুল হক বিপিএম(বার), পিপিএম।

আজ  ০৬ ডিসেম্বর, ২০২২ তারিখ বাগেরহাট জেলা পুলিশ লাইন্স ও পুলিশ সুপারের কার্যালয়, বাগেরহাট পরিদর্শন করেন খুলনা রেঞ্জের ডেপুটি ইন্সপেক্টর জেনারেল  মঈনুল হক বিপিএম(বার), পিপিএম।

মঙ্গলবার সকালে রেঞ্জ  ডিআইজি  বাগেরহাট জেলা পুলিশ লাইন্সে পৌঁছালে জেলা পুলিশের পক্ষ থেকে বাগেরহাটের পুলিশ সুপার কে,এম,আরিফুল হক পিপিএম তাঁকে ফুলেল শুভেচ্ছা জানান।

একই দিন দুপুরে বাগেরহাট জেলার পুলিশ সুপারের সভাপতিত্বে পুলিশ লাইন্স এ অনুষ্ঠিত “বিশেষ কল্যাণ সভা” অনুষ্ঠানে রেঞ্জ  ডিআইজি মঈনুল হক প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

তিনি এ সময় রেঞ্জ ডিআইজি  বাগেরহাট জেলার আইন-শৃঙ্খলা রক্ষার্থে পুলিশের বিভিন্ন চ্যালেঞ্জ এবং করণীয় বর্জনীয়সহ বিভিন্ন বিষয় নিয়ে দিক-নির্দেশনামূলক বক্তব্য প্রদান করেন। এরপর তিনি পুলিশ সুপারের কার্যালয়, বাগেরহাটে পৌঁছালে একটি সুসজ্জিত পুলিশ দল তাঁকে গার্ড অব অনার প্রদান করেন।পরে তিনি  বাগেরহাট জেলার ঊর্ধ্বতন পুলিশ অফিসার ও সকল থানার অফিসার ইনচার্জগণের সাথে পুলিশ সুপারের কার্যালয়ের কনফারেন্স রুমে  অনুষ্ঠিত অপরাধ পর্যালোচনা সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে জেলার আইন-শৃঙ্খলা রক্ষার্থে বিভিন্ন দিক-নির্দেশনামূলক বক্তব্য প্রদান করেন ।এসময় বাগেরহাট জেলার অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মো: আসাদুজ্জামান,অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস্)মোঃ রাসেলুর রহমান,অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল মাহমুদুল হাসান,সহকারী পুলিশ সুপার মোংলা সার্কেল আসিফ ইকবাল, বিশেষ শাখার ডিআই ওয়ান সহ সকল থানার অফিসার ইনচার্জ গণ উপস্থিত ছিলেন।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন