বাল্য বিবাহ প্রতিরোধে সম্মিলিত সামাজিক প্রতিরোধ গড়ে তুলতে হবে : আসাদুজ্জামান বাবু

দ্বারা zime
০ মন্তব্য 178 দর্শন

 

সাতক্ষীরায় বাল্য বিয়ে প্রতিরোধে জেলা কর্মশালায় সাতক্ষীরা সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আসাদুজ্জামান বাবু বলেছেন বাল্য বিবাহ প্রতিরোধে সম্মিলিত সামাজিক প্রতিরোধ গড়ে তুলতে হবে।

তিনি বলেন অসাধু লোকজন নানা ছলচাতুরী করে অপ্রাপ্তবয়স্ক ছেলে ও মেয়েদের বিয়ে দিয়ে চলেছে। যা সমাজের সচেতন মানুষরা প্রতিরোধের জন্য লড়াই করে যাচ্ছে আর অন্যদিকে ক্ষুদ্র ক্ষুদ্র স্বার্থ’র জন্য এসব বিয়েতে সম্মত হচ্ছে। একাজে প্রধান সহায়ক হচ্ছে মা বাবা অভিভাবক ভিক্টিম নিজে একই সাথে সমাজের প্রভাবশালীরাও। কিন্তু এ অন্যায়কে মেনে নেয়া যাবে না। এ অন্যায়ের বিরুদ্ধে যুদ্ধ করতে হবে। বিজয়ীও হতে হবে।

শনিবার বিকাল ৫টায় ন্যাশনাল চিল্ড্রেনস টাস্কফোর্স-এনসিটিএফের সাতক্ষীরা
জেলা কমিটির সদস্য সচিব ফারিয়া সুলতানা যুথি’র সভাপতিত্বে অনুষ্ঠিত কর্মশালায় প্রধান অতিথি ছিলেন সাতক্ষীরা সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আসাদুজ্জামান বাবু।

আলোচনা করেন বিডি নিউজ ও দেশ টিভি’র সাতক্ষীরা প্রতিনিধি শরীফুল্লাহ কায়সার সুমন, চ্যানেল টোয়েন্টিফোরের ডিস্ট্রিক্ট রিপোর্টার আমিনা বিলকিস ময়না, তালা উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা নাজমুন নাহার, সদর উপজেলা সমাজ সেবা কর্মকর্তা মিজানুর রহমান, শিক্ষক আলাউদ্দিন ফারুকী প্রিন্স, বাল্য বিবাহ প্রতিরোধ কমিটির প্রশাসনিক কর্মকর্তা সাকিবুর রহমান বাবলা, এনসিটিএফের জেলা সাধারণ সম্পাদক সুজিত পাল প্রমুখ।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন