বীর মুক্তিযোদ্ধা অরুণ ব্যানার্জীর মৃত্যুতে আপডেট সাতক্ষীরার শোক

দ্বারা zime
০ মন্তব্য 270 দর্শন

 

সাতক্ষীরার প্রবীণ আইনজীবী, বাসসের সাংবাদিক ও প্রথম আলো পত্রিকার নিজস্ব প্রতিনিধি কল্যাণ ব্যানার্জি ও ৭১ টেলিভিশনের সাতক্ষীরা জেলা প্রতিনিধি বরুণ ব্যানার্জীর ভাই বীর মুক্তিযোদ্ধা অ্যাড. অরুণ ব্যানার্জী সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু বরণ করেছেন।

 

আজ বিকেল তিন টার সময় মারা যান।মৃত্যু কাল তার বয়স হয়েছিলো ৭০ বছর।

ভাই বরুণ ব্যানার্জী বলেন,তিনি দীর্ঘদিন ধরে ক্যান্সার আক্রান্ত ছিলেন।তিনি আরও বলেন,তিনি সাতক্ষীরা ল কলেজের শিক্ষক, সাতক্ষীরা প্রেসক্লাবের সিনিয়র সদস্য, সাতক্ষীরা আইনজীবী সমিতির সদস্য, এছাড়া বিভিন্ন সামাজিক সংগঠণের সঙ্গে জড়িত ছিলেন।

অরুণ ব্যানার্জীর শবদেহ সাতক্ষীরা জেলা আইনজীবি সমিতি, সাতক্ষীরা “ল” কলেজ ও সাতক্ষীরা প্রেসক্লাবে শ্রদ্ধা নিবেদন এবং অন্যান্য আনুষ্ঠানিকতা শেষে সাতক্ষীরা শহরের শহীদ আব্দুর রাজ্জাক পার্কস্থ কেন্দ্রীয় শহীদ মিনার চত্বরে সোমবার ২০ ডিসেম্বর বেলা ১২ টায় রাষ্ট্রীয় মর্যাদায় গার্ড অব অনার প্রদান করা হবে।

প্রয়াত বীর মুক্তিযোদ্ধা অ্যাড. অরুন ব্যানার্জীর প্রতি শ্রদ্ধা নিবেদন ও শেষকৃত্য অনুষ্ঠানে অংশ গ্রহনের জন্য সকলকে অনুরোধ করা হয়েছে।এদিকে প্রবীণ এই আইনজীবীর মৃত্যুতে সাতক্ষীরার সকল স্থরের মানুষের মাঝে শোকের ছায়া নেমে এসেছে। তাঁর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন পাশাপাশি শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন সাতক্ষীরার জেলা প্রশাসক মোহাম্মদ হুমায়ুন কবির,পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান পিপিএম-বার,জেলা আইনজীবী সমিতি, সাতক্ষীরার জনপ্রতিনিধি  বৃন্দ,সাতক্ষীরা প্রেসক্লাব সহ আপডেট সাতক্ষীরা পরিবার এই প্রথিতযশা সাংবাদিকের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন