মহান স্বাধীনতা দিবস এবং স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী পালন উপলক্ষে সাতক্ষীরা জেলা আ’লীগের আলোচনা সভা ও আনন্দ মিছিল

দ্বারা zime
০ মন্তব্য 325 দর্শন

 

 

মাহফিজুল ইসলাম আককাজ: মহান স্বাধীনতা ও জাতীয় দিবস এবং স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী পালন উপলক্ষে সাতক্ষীরা জেলা আওয়ামীলীগের আহবানে আলোচনা সভা ও আনন্দ মিছিল অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (২৬ মার্চ) সকাল সাড়ে ১০টায় দলীয় ব্যাণার ও ফেস্টুন সহকারে একটি বর্ণাঢ্য আনন্দ মিছিল বের হয়। জেলা আওয়ামীলীগ, সদর উপজেলা আওয়ামীলীগ, পৌর আওয়ামীলীগের ৯টি ওয়ার্ডের নেতৃবৃন্দরা আনন্দ মিছিল নিয়ে সাতক্ষীরা পিএন মাধ্যমিক বিদ্যালয়ে আলোচনা সভাস্থলে গিয়ে মিলিত হয়।

পরে সাতক্ষীরা জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি এ.কে ফজলুল হক’র সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি সাতক্ষীরা-২ আসনের সংসদ সদস্য নৌ-কমান্ডো ০০০১ বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ ¦মো. নজরুল ইসলাম, সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো. শহিদুল ইসলাম, বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক আবু আহমেদ, শেখ সাহিদ উদ্দিন, সাহানা মুহিদ বুলু, যুগ্ম সাধারণ সম্পাদক ও সদর উপজেলা চেয়ারম্যান আলহাজ¦ মো. আসাদুজ্জামান বাবু, সাংগঠনিক সম্পাদক কাজী আকতার হোসেন, আইন বিষয়ক সম্পাদক এ্যাড. ওসমান গনি, কৃষি বিষয়ক সম্পাদক ডা. মুনসুর আহমেদ, শিক্ষা ও মানব কল্যাণ বিষয়ক সম্পাদক লায়লা পারভীন সেঁজুতি, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আফসার আলী, জেলা আওয়ামীলীগের সদস্য এস.এম শওকত হোসেন, শেখ আব্দুর রশিদ, মো. শাহাজান আলী, মো. সাহাদাৎ হোসেন, সদর উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান কোহিনুর ইসলাম,সদস্য মুন্নী প্রমুখ। এসময় জেলা আওয়ামীলীগ, সদর উপজেলা আওয়ামীলীগ, পৌর আওয়ামীলীগের ৯টি ওয়ার্ডের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন। সমগ্র অনুষ্ঠান সঞ্চালনা করেন জেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক শেখ হারুন উর রশিদ।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন