মাদক-বাল্য বিবাহ ও ভিক্ষাবৃত্তি কে লাল কার্ড দেখালেন,খুলনা জেলা প্রশাসন, খুলনা জেলা পুলিশ ও উপজেলা প্রশাসন!!

দ্বারা zime
০ মন্তব্য 252 দর্শন

★★★★
সিটিজেন জার্নালিস্ট(জিমি):
“উন্নয়নের রোল মডেল শেখ হাসিনা’র বাংলাদেশ”উক্ত শ্লোগান কে সামনে রেখে দেশের বিভাগীয় প্রশাসন,জেলা প্রশাসন,পুলিশ প্রশাসন ও উপজেলা প্রশাসন পর্যন্ত দেশের উন্নয়ন কার্যক্রম কে আরো বেগোবান করতে নিরালস ভাবে কাজ করে যাচ্ছেন।

আর তারই ধারাবাহিকতায় আজ ১৪ ই মার্চ ২০১৮ রোজ বুধবার খুলনার বটিয়াঘাটায় বাল্যবিয়ে, মাদক ও ভিক্ষাবৃত্তিকে লাল কার্ড প্রদর্শন উপলক্ষে এক সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
বুধবার (১৪ মার্চ) দিনব্যাপী উপজেলা পরিষদ মাঠে নানা আয়োজনের মধ্য দিয়ে এ সমাবেশ অনুষ্ঠিত হয়।

খুলনা জেলা প্রশাসন ও বটিয়াঘাটা উপজেলা পরিষদের আয়োজনে আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন বিভাগীয় কমিশনার ও অতিরিক্ত সচিব জনাব লোকমান হোসেন মিয়া।

খুলনা জেলার বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রেট ও জেলা প্রশাসক জনাব আমিন উল আহসানে সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন- র‌্যাব-৬ খুলনার অধিনায়ক খন্দকার রফিকুল ইসলাম, খুলনা জেলা পুলিশ সুপার জনাব নিজামুল হক মোল্যা, খুলনা জেলা স্থানীয় সরকার উপ-পরিচালক ইশরাত জাহান, উপজেলা চেয়ারম্যান আশরাফুল আলম খান প্রমুখ।

এতে স্বাগত বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) দেবাশীষ চৌধুরী।

সমাবেশে বক্তৃতা রাখেন- ভাইস চেয়ারম্যান নিতাই গাইন, বুলু রায় গাঙ্গুলী, ইউপি চেয়ারম্যান মনোরঞ্জন মন্ডল, আশিকুজ্জামান, হাদিউজ্জামান হাদী, গোলাম হাসান, ইসমাইল হোসেন বাবু, মিজানুর রহমান মিলন গোলদার।

অনুষ্ঠানে উপস্থিত সবাই হাত তুলে বাল্যবিয়ে, মাদক ও ভিক্ষাবৃত্তিকে লাল কার্ড প্রদর্শন করেন।

বক্তারা বলেন- মাদক, বাল্যবিবাহ ও ভিক্ষাবৃত্তি এদেশের জন্য একটি বড় অভিশাপ হয়ে দাঁড়িয়েছে। এসব বন্ধ করতে সবাইকে এগিয়ে আসতে হবে।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন