মানবতার ফেরিওয়ালা এসপি জয়দেব চৌধুরী।।

দ্বারা zime
০ মন্তব্য 486 দর্শন

 

অসহায় বৃদ্ধকে হুইল চেয়ার ও আর্থিক সহযোগিতা দিলেন নেত্রকোণার পু‌লিশ সুপার জনাব জয়‌দেব চৌধুরী।নেত্রকোণা জেলা পুলিশের বিশেষ সূত্র জানায়,প্যারালাইজড আক্রান্ত স্বামীর একটি হুইল চেয়ারের জন্য দীর্ঘদিন ধরে সমাজের বিভিন্ন স্থানে ঘুরছিলেন নেত্রকোনার অসহায় হতদরিদ্র্য বৃদ্ধা হামিদা আক্তার (৬৫)।হামিদার প্যারালাইজড আক্রান্ত স্বামী তরিকুল ইসলাম (৬৮) জেলা শহরের নাগড়া সওদাগর পাড়ার বাসিন্দা।
সূত্র আরো জানায়, তিন বছর ধরে তিনি ঘরে পঙ্গু হয়ে পড়ে আছেন। অবশেষে জেলা পুলিশ সুপার (এসপি) জয়দেব চৌধুরী বিষয়টি জানতে পেরে তরিকুলকে একটি হুইল চেয়ার ও আর্থিক সহযোগিতা দিয়েছেন।
বুধবার (২৮ নভেম্বর) দুপুরে পুলিশ সুপারের কার্যালয়ে আসেন অসহায় বৃদ্ধ তার স্ত্রীকে নিয়ে।এসময় পুলিশ সুপার তাঁর অফিস কক্ষে চেয়ারে বসে ছিলেন।এক পুলিশ সদস্য এসে স্যালুট মেনে এসপি সাহেবের রুমে ঢুকে বল্লেন,স্যার সেই অসহায় পঙ্গু বৃদ্ধ ও তার স্ত্রী এসেছেন।আমি কি তাদের কে আপনার রুমে ডেকে আনবো?তখন পুলিশ সদস্যের কথা শুনে পুলিশ সুপার জয়দেব চৌধুুরী তাকে ধমক দিয়ে বল্লেন,বলিস কি!! পঙ্গু মানুষ দ্বিতিয় তলায় উঠবে কি করে? আর উঠতে গেলে তার অনেক কষ্ঠ হয়ে যাবে।বরং আমি নিজেই তার কাছে যাই।পরে পুলিশ সুপার জয়দেব চৌধুরী অফিস থেকে নেমে নিচে এসে অসহায় প্যারালাইজ্ড তরিকুল ইসলাম কে একটি হুইল চেয়ার ও একটি খামে নগত টাকা প্রদান করেন। এ সময় অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) সদ্য পদন্নোতি এসপি এস.এম আশরাফুল অালম, অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) মো. শাহ্জাহান মিয়া সহ জেলা পুলিশের বিশেষ শাখার ডিআই-১ উপস্থিত ছিলেন।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন