মেহেরপুর জেলা পুলিশের বিভিন্ন ইউনিট পরিদর্শন করলেন রেঞ্জ ডিআইজি মঈনুল হক

দ্বারা zime
০ মন্তব্য 153 দর্শন

 

মেহেরপুর জেলা পরিদর্শন করলেন খুলনা রেঞ্জের ডেপুটি ইন্সপেক্টর জেনারেল মঈনুল হক বিপিএম-বার, পিপিএম।গত ০১ জুন, ২০২৩ খ্রি. তারিখ মেহেরপুর জেলা পুলিশের রিজার্ভ অফিস ও বিশেষ শাখা এবং হিসাব শাখা ষান্মসিক পরিদর্শন করেন  খুলনা রেঞ্জের ডিআইজি মঈনুল হক বিপিএম(বার), পিপিএম ।

এ সময় মেহেরপুর জেলা পুলিশের পক্ষ থেকে পুলিশ সুপার মোঃ রাফিউল আলম পিপিএম-সেবা, রেঞ্জ ডিআইজি কে ফুলেল শুভেচ্ছা প্রদান করেন।

 পরে প্যারেড অধিনায়ক  মোঃ আজমল হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল), মেহেরপুর এর নেতৃত্বে জেলা পুলিশ সদস্যদের প্যারেড পরিদর্শন ও অভিবাদন গ্রহণ করেন খুলনা রেঞ্জ ডিআইজি মঈনুল হক।

পরিদর্শনকালে তিনি মেহেরপুর জেলা পুলিশে কর্মরত কর্মকর্তাদের মাঠ পর্যায়ের প্যারেডের দক্ষতা মূল্যায়ন করেন। এ সময় তিনি জেলার সকল পুলিশ সদস্যদের শৃঙ্খলাপূর্ণ জীবনযাপনের উপর গুরুত্বারোপ করেন।


এরপর তিনি মেহেরপুর জেলা পুলিশের রিজার্ভ অফিস ও বিশেষ শাখা এবং পুলিশ অফিস হিসাব শাখা ষান্মসিক পরিদর্শন করেন । মেহেরপুর জেলার পুলিশ সুপারের সভাপতিত্বে পুলিশ লাইন্স এ অনুষ্ঠিত “আইন শৃঙ্খলা বিষয়ক মতবিনিময়” সভায় রেজ্ঞ ডিআইজি  প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকেন। তিনি এ সময় মেহেরপুর জেলার আইন-শৃঙ্খলা রক্ষার্থে সাম্প্রতিক সময়ে পুলিশের পেশাগত বিভিন্ন চ্যালেঞ্জ মোকাবেলা এবং দায়িত্ব পালনে করণীয় ও বর্জনীয় সহ নানাবিধ বিষয়ে দিক-নির্দেশনামূলক বক্তব্য প্রদান করেন।

এ সময় মেহেরপুর জেলা পুলিশের অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তা ও পুলিশ সদস্যগণ উপস্থিত ছিলেন।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন