যুবলীগের সভাপতি পদে আলোচনার শীর্ষে মীর মহিতুল আলম

দ্বারা zime
০ মন্তব্য 283 দর্শন

 

করোনা কালে মানবিক কার্যক্রম করে আলোচনার শীর্ষে এসেছেন যুবলীগের সভাপতি পদে প্রার্থী মীর মহিতুল আলম।সাতক্ষীরায়  করোনা কালে মানুষ যখন ঘরে বন্দি,লক ডাউনে যখন দোকানপাট বন্ধ,মানুষের আয়ের যখন কোন উৎস নেই ঠিক তখনই কর্মহীন মানুষের বাড়ি বাড়ি গিয়ে খাদ্যসামগ্রী পৌছে দিয়েছেন সাতক্ষীরা জেলা যুবলীগের সভাপতি প্রার্থী যুবলীগ নেতা মীর মাহিতুল আলম।

বাংলাদেশ আওয়ামী যুবলীগের মাননীয় চেয়ারম্যান শেখ ফজলে সামস্ পরশ ও মাননীয় সাধারণ সম্পাদক মাইনুল ইসলাম খান নিখিলের নির্দেশনা মোতাবেক আমরা তাকে দেখেছি  ঘুর্নীঝড় ইয়াসের তান্ডবে ক্ষতিগ্রস্ত সাতক্ষীরা শ্যামনগর উপজেলার বিভিন্ন স্থানে এতিম, মাদ্রাসা,ও অসহায় মানুষের মাঝে বিশুদ্ধ পানির বোতল বিতরণ করতে।আমরা তাকে দেখেছি শ্যামনগরের কৈখালী তে ও আশাশুনির  প্রতাপনগরে আম্পানের তান্ডবে ক্ষতিগ্রস্থ মানুষ কে খিচুড়ি রান্না করে খাওয়াতে।

মানবিক কাজের পাশাপাশি তিনি দলীয় কার্যক্রমে ও বেশ এগিয়ে আছেন। এই তো কয়েকদিন আগে মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনার কারামুক্তি দিবস উপলক্ষে তিনি তার এলাকার মসজিদে মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করেন এবং মসজিদে মুসল্লিদের মাঝে তিনি মাক্স ও সেনিটাইজার বিতরণ করেন।

প্রধান মন্ত্রীর নির্দেশনা মোতাবেক মুজিববর্ষে তিনি বৃক্ষ রোপণ করেও আলোচনায় এসেছেন।একের পর এক মানবিক কাজ ও সাংগঠনিক কাজে অবদান রেখে নিজ যোগ্যতায় তিনি আলোচনায় এসেছেন।

এক প্রশ্নের জবাবে যুবলীগ নেতা মীর মহিতুল আলম মহি বলেন, মাননীয় প্রধান মন্ত্রীর নেতৃত্বে বাংলাদেশ এখন বিশ্বের রোল মডেল । প্রধান মন্ত্রী তাঁর হাত কে আরো শক্তিশালী করে তোলার জন্য বাংলাদেশ আওয়ামী যুবলীগের  চেয়ারম্যান হিসাবে  শেখ ফজলে সামস্ পরশ ও  সাধারণ সম্পাদক হিসাবে  মইনুল ইসলাম খান নিখিল ভাই কে দায়িত্ব দিয়েছেন। আমরা তাদের নেতৃৃৃত্বে সাতক্ষীরা জেলা যুবলীগের দায়িত্ব নিতে চাই।তিনি আরো বলেন আমরা জেলা যুুবলীগের দায়িত্ব পেলে এভাবেই মানুষের সেবা করে যাবো পাশাপাশি সাতক্ষীরা থেকে স্বাধীনতা বিরোধী শক্তি যারা, বার বার বাংলাদেশের পতাকা কে খামছে ধরতে চেয়েছে, তাদের কে সাতক্ষীরা জেলা থেকে উচ্ছেদ করে ছাড়বো ইনশাআল্লাহ।

তরুণ প্রজন্মের প্রিয় এই নেতা মহি আলমের সাথে প্রত্যেকটি মানবিক ও দলীয় কাজে অংশ নিয়ে সাধারন সম্পাদক পদে প্রার্থী হিসাবে আলোচনায় আছেন সাবেক ছাত্রলীগ নেতা ও জজ কোর্টের বিজ্ঞ এডিশনাল পিপি এডভোকেট তামিম আহমেদ সোহাগ। 





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন