লক ডাউনের প্রথম দিনে সীমান্তে বিজিবি’র অভিযান : এক পাচারকারীসহ আটক ৩

দ্বারা zime
০ মন্তব্য 151 দর্শন

 

করোনার ভারতীয় ভ্যারিয়েন্ট এর সংক্রমন প্রতিরোধে সাতক্ষীরা সীমান্তে বিজিবি’র অভিযান অব্যাহত রয়েছে। শনিবার সাতক্ষীরা ৩৩ বিজিবি’র আওতাধীন কুশখালী এলাকার অভিযানে ভারত থেকে চোরা পথে দেশে প্রবেশকারী এক পাচারকারীসহ আরো ৩ জনকে আটক করা হয়েছে। তবে অভিযানের সময় আরো দুই পাচারকারী দ্রুত পালিয়ে যেতে সক্ষম হয়। এনিয়ে গত ২৮ এপ্রিল থেকে আজ শনিবার সকাল পর্যন্ত ২ জন পাচারকারীসহ ৩৩ জনকে আটক করা হলো।
এদিকে চলমান অভিযানে আটককৃতদের সাতক্ষীরা সদর উপজেলার পদ্মশাখরা প্রাথমিক বিদ্যালয় এবং কলারোয়া উপজেলার সোনাবাড়ীয়া প্রাথমিক বিদ্যালয়ে স্থাপিত কোয়ারেন্টাইন সেন্টারে প্রেরণ করা হয়েছে। কোয়ারেন্টাইন শেষে আটককৃত নাগরিকদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে সংশ্লিষ্ট থানায় সোপর্দ করা হবে।
অপরদিকে বর্তমান করোনা ভাইরাসের সংক্রমণ নিয়ন্ত্রণের লক্ষ্যে কলারোয়া থানাধীন সীমান্ত এলাকার সোনাই নদীতে মাছ ধরা, গোসল করা এবং সন্ধ্যা সাতটার পরে জনসাধারণের অবাধ চলাফেরা ও দোকান পাট বন্ধ রাখার নির্দেশ দেওয়া হয়েছে।
আটক পাচারকারী কলারোয়ার সোনাবাড়িয়া গ্রামের মোঃ মোশারফ হোসেনের ছেলে মোঃ হাসানুর রহমান (২৩)। এ সময় পালিয়ে যায় কলারোয়ার ৬নং সোনাবাড়িয়া ইউনিয়নের সংরক্ষিত ওয়ার্ড সদস্য মোছাঃ রোকসানা পারভীনের স্বামী মোঃ রসুল (৫৫) এবং সাতক্ষীরার কুশখালী ছয়ঘরিয়া গ্রামের সাত্তার মোল্লার ছেলে মোঃ খায়রুল ইসলাম (৪০)।
পাচারকারীর কবল থেকে উদ্ধার হওয়া দুই নারী নারায়নগঞ্জ জেলার সাতগ্রাম গ্রামের তরুণী (২২) এবং শরীয়তপুর জেলার চর গাজীপুর গ্রামের তরুণী (২৬)।

বিজিবি সাতক্ষীরা ৩৩ ব্যাটালিয়নের অধিনায়ক লেঃ কর্নেল মোহাম্মদ আল-মাহমুদ সীমান্তের অভিযান সহ আটকের বিষয়টি নিশ্চিত করেছেন।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন