লক ডাউন বাস্তবায়নে কঠোর অবস্থানে সাতক্ষীরা জেলা পুলিশ

দ্বারা zime
০ মন্তব্য 187 দর্শন

 

লক ডাউন বাস্তবায়নে কঠোর অবস্থানে গেছে সাতক্ষীরা জেলা পুলিশ।রাস্তায় জরুরী সেবার লোকজন ছাড়া কাউকে ছাড় দিচ্ছেন না সাতক্ষীরা জেলা পুলিশ। বুধবার সকাল থেকে লক ডাউন বাস্তবায়নে বিশেষ অভিযানে নামে সাতক্ষীরা জেলা পুলিশ সুপারের নির্দেশনা মোতাবেক অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও প্রশাসন) সজিব খানের নেতৃত্বে সদর সার্কেল অতিরিক্ত পুলিশ সুপার মো:শামসুল হক, জেলা ট্রাফিক পুলিশের টিআই কামরুজ্জামান বকুল,ট্রাফিক পুলিশের ইন্সপেক্টর হাসান মল্লিক, সাতক্ষীরা থানার ভারপ্রাপ্ত ওসি বাবুল আক্তার ও সঙ্গীয় ফোর্স।

সকাল থেকে দফায় দফায় খুলনা রোড মোড়,নারিকেল তলার মোড়, লাবসা বাইপাস রোড ও বাকাল বাইপাস রোডে অভিযান চালায় জেলা পুলিশের কয়েকটি টিম। অভিযানে বেশ কিছু ইজিবাইক ও ইঞ্জিন চালিত ভ্যান জব্দ করা হয়।এছাড়া মটর সাইকেল চালক দের প্রয়োজনীয় পেপার্স না থাকায় মটরযান আইনে বেশ কয়েকটা মামলা দেওয়া হয়।

অভিযানে করোনা  রোধে ঘরের বাহিরে না যাওয়া এবং জরুরী প্রয়োজনে সরকারী নির্দেশনা মেনে বাহির হওয়ার জন্য বলা হয়। এসময় জনসাধারণকে মাস্ক পরা ও স্বাস্থ্যবিধি মানা এবং সরকার ঘোষিত কঠোর লক-ডাউন বাস্তবায়নে সাতক্ষীরা জেলা পুলিশকে সহযোগিতা করতে বলা হয়।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন