সরকারের উন্নয়ন ও সাফল্য নিয়ে উঠান বৈঠক করলেন ডা. আ. ফ. ম রুহুল হক এমপি!!

দ্বারা zime
০ মন্তব্য 296 দর্শন

♣♣♣♣
প্রধানমন্ত্রী শেখ হাসিনার সফলতা ও বিভিন্ন উন্নয়নমূলক কর্মকা- প্রচার করতে ২৫ আগস্ট কালিগঞ্জ উপজেলার নলতা ইউনিয়নের একাধিক স্থানে শতশত নারী, পুরুষ তথা এলাকাবাসির অংশগ্রহণে অনুষ্ঠিত একাধিক উঠান বৈঠক অংশগ্রহণ করেন সাবেক সফল স্বাস্থ্যমন্ত্রী, বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় উপদেষ্টা মন্ডলীর সদস্য অধ্যাপক ডা. আ. ফ. ম রুহুল হক এমপি।

শতশত নারী-পুরুষ স্বত:স্ফূর্ত অংশগ্রহণ করে উঠান বৈঠকগুলো সফল করেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনার সফলতা ও বিভিন্ন উন্নয়নমূলক কর্মকা- তুলে ধরে বক্তব্য রাখেন এবং এই ধারা বজায় রাখতে আগামী নির্বাচনে আবারও নৌকা মার্কায় ভোট দিতে অনুরোধ করেন রুহুল হক এমপি। সকলের সমস্যা মনোযোগ সহকারে শোনেন এবং সমাধানের ব্যবস্থা করেন এমপি রুহুল হক।
মহিলাদের কথা এত নিকট থেকে আন্তরিক ভাবে এর আগে কোন এমপি শোনেন নি বলে উপস্থিত সকলেই জানান। সকলের কাছে বঙ্গবন্ধু, বঙ্গবন্ধু পরিবারের সকল শহীদ সদস্য এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য দোয়া চান এমপি রুহুল হক।

উল্লেখ্য, শনিবার সকাল ৯:৩০ থেকে দুপুর ২টা পর্যন্ত পূর্ব নলতার ৫ নং ওয়ার্ডে,পূর্ব নলতার সরদার পাড়ায়, ইন্দ্রনগর ত্রিমোহনীতে, ইন্দ্রনগর প্রয়াত শেখ ধনীরউদ্দীন মেম্বারের বাড়িতে ও কাজলার হাট খোলায় একাধিক উঠান বৈঠকে মা-বোন ও জনসাধারণের মাঝে সরকারের উন্নয়ন চিত্র তুলে ধরছেন ডা. রুহুল হক এমপি।
এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন নলতা ইউনিয়ন আ’লীগের সভাপতি মো. আনিচ্ছুজ্জামান খোকন, সহ-সভাপতি তারিকুল ইসলাম, সাধারণ সম্পাদক আবুল হোসেন পাড়, সাতক্ষীরা জেলা পরিষদের সদস্য ও সাবেক ইউপি চেয়ারম্যান আসাদুর রহমান সেলিম, কালিগঞ্জ উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ফিরোজ শাহরিয়ার,নলতা ইউনিয়ন যুবলীগের সভাপতি সাইফুল ইসলাম, সাধারণ সম্পাদক লিটু, নলতা ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের সভাপতি সেলিম, সাধারণ সম্পাদক মহিবুল্লাহ, সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান মিজান, নলতা ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মোস্তাফিজ সুজন, সাধারণ সম্পাদক মো. আল মামুন প্রমুখ।
সূত্রঃপত্রদূত নেট।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন