সাতক্ষীরায় শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদ এর উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

দ্বারা Update Satkhira
০ মন্তব্য 274 দর্শন

 

সাতক্ষীরায় শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদ এর উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। গতকাল শনিবার ২১রমজান (২৩ এপ্রিল) চিংড়ি চাষ ও প্রদর্শনী খামার প্রাঙ্গনে শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদ সাতক্ষীরা সদর উপজেলা শাখার আয়োজনে উক্ত ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদ সাতক্ষীরা সদর উপজেলা শাখার সাধারণ সম্পাদক শেখ ইলিয়াস হোসেন (রুবেল) এর সঞ্চালনায় অনুষ্ঠিত ইফতার ও দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদ সাতক্ষীরা জেলা শাখার সভাপতি মোঃ রাশেদুজ্জামান রাশি। এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সদর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শেখ সফিউদ্দিন শফি, ইউপি সদস্য শেখ মুস্তাফিজুর রহমান ময়না, সাংবাদিক ইউনিয়নের সভাপতি মোঃ আবুল কালাম, চিংড়ি চাষ ও প্রদর্শনী খামার এর প্রধান বৈজ্ঞানিক কর্মকর্তা মোহাম্মদ ইসাক সাহেব। এছাড়াও শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদের উপজেলা শাখার সভাপতি মোঃ কামাল হোসেন, পৌর শাখার সভাপতি নুরুল হক, সাধারণ সম্পাদক কবির হোসেন, ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি শেখ আমিরুল হোসেন।

এ ব্যপারে শেখ ইলিয়াস হোসেন (রুবেল) তিনি জানান, আমরা ২ টি মাদ্রাসায় ছাত্রদের মাঝে ইফতার বিতরণ করেছি, আমাদের এই উদ্যোগ সবসময় অব্যাহত থাকবে, যারা আমার পাশে থেকে সবসময় সাহায্য সহযোগিতা করেছেন তাদেরকে অসংখ্য ধন্যবাদ জানাই। উক্ত অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, দৈনিক দৃষ্টিপাত পত্রিকার সাংবাদিক মিল্টন হোসেন, দৈনিক জনতার ইশতেহার পত্রিকার উপজেলা প্রতিনিধি শেখ সাহিদ হাসান পাপ্পু, মানচিত্র পত্রিকার সম্পাদক ও প্রকাশক আলমগীর হোসেন মিঠু,সাবেক ছাত্রলীগ নেতা রনি মোল্লা যুবলীগ নেতা পাপন, ইশতিয়াক জামিল, ফয়সাল মাহমুদ, যুবলীগ নেতা ইফতেখার আহমেদ, রেজাউল, আককু সহ জাতীয় সাংবাদিকবৃন্দরা উপস্থিত ছিলেন। আলোচনায় রমজানের তাৎপর্য ও ফজিলত সম্পর্কে বিস্তারিত আলোচনা করা হয়। ইফতার মাহফিলের পূর্বে দোয়া পরিচালনা করেন প্রভাষক শেখ কামরুজ্জামান।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন