সাতক্ষীরার দিনমজুর আজিজ হত্যাকাণ্ড চাচির সাথে পরকিয়া চাচাকে কুপিয়ে হত্যা করেছে ভাইপো

দ্বারা zime
০ মন্তব্য 181 দর্শন

 

শেখ আরিফুল ইসলাম আশা: সাতক্ষীরার সদর উপজেলার দহাকুলায় দিনমজুর আব্দুল আজিজ মোল্যা হত্যাকাণ্ডের ঘটনার রহস্য উদঘাটন করেছে পুলিশ।

চাচির সাথে পরকিয়া প্রেমের কারনে দিনমজুর আজিজ কে কুপিয়ে হত্যা করে স্ত্রী রোকেয়া খাতুন ও ভাইপো নজরুল ইসলাম। এঘটনায় তাদেরকে গ্রেপ্তার করেছে পুলিশ। পরকিয়ার জেরে আজিজ কে হত্যা করেছে বলে পুলিশি জিজ্ঞাসাবাদে স্বীকারোক্তি মূলক জবানবন্দি দিয়েছে তারা।

সাতক্ষীরার অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মীর্জা সালাহ্উদ্দিন জানান, দিনমজুর আব্দুল আজিজ মোল্যা হত্যাকান্ডের পর স্থানীয় কয়েকজনকে জিজ্ঞাসাবাদ করা হয়। এর মধ্যে নিহতে দ্বিতীয় স্ত্রী রোকেয়া খাতুন ও ভাইপো নজরুল ইসলামের আচরন সন্দেহ জনক মনে হলে তাদেরকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করাহয়।

ব্যাপক জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে তারা স্বীকার করে যে পরকিয়ার জেরে তারা গত শনিবার রাতে আব্দুল আজিজকে বাড়ির পিছনে বাঁশ বাগানে নিয়ে ধারালো দা দিয়ে কুপিয়ে হত্যা করেছে। একই সাথে তাদের দেয়া তথ্যের ভিত্তিতে যে দা দিয়ে তাকে হত্যা করা হয়েছে সেটিও জব্দ করা হয়েছে।

তিনি আরো জানান, গ্রেপ্তারকৃত দুই জনকে ১৬৪ ধারায় জবানবন্দি প্রদানের জন্য আদারতে প্রেরন করা হয়েছে।

উল্লেখ্য: গত শনিবার রাতে সাতক্ষীরা সদর উপজেলার ব্রহ্মরাজপুর ইউনিয়নের দহাকুলা মোল্যাপাড়া গ্রামের আব্দুল আজিজ মোল্যাকে বাড়ির পিছনে বাঁশ বাগানে দা দিয়ে কুপিয়ে ও গলা কেটে হত্যা করা হয়। এ ঘটনায় নিহতের ছোট ছেলে সাইফুল ইসলাম বাদী হয়ে পরদিন সদর থানায় একটি মামলা দায়ের করেন।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন