সাতক্ষীরায় আন্তর্জাতিক নারী দিবস ২০২২ উপলক্ষ্যে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত

দ্বারা Update Satkhira
০ মন্তব্য 192 দর্শন

 

টেকসই আগামীর জন্য, জেন্ডার সমতাই আজ অগ্রগণ্য” এই প্রতিপাদ্যকে সামনে রেখে সাতক্ষীরায় আন্তর্জাতিক নারী দিবস ২০২২ উপলক্ষ্যে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে ।

মঙ্গলবার সকাল ১০ টায় সাতক্ষীরা জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে থেকে র‌্যালীটি শুরু হয়ে শহিদ আব্দুর রাজ্জাক পার্কে শেষ হয়।

 

এসময় র‌্যালিতে অংগ্রহন করেন সাতক্ষীরা জেলা প্রশাসক মোহাম্মদ হুমায়ুন কবির,অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল মীর আসাদুজ্জামান,   মহিলা বিষয়ক অধিদপ্তরের উপপরিচালক এ কে এম শফিউল আযম, ব্র্যাকের. মো: কামরুল ইসলাম, এ এস কে আশরাফুল মাশরু, মো: হুমায়ুন কবির জাহিদা খাতুন।

জেলা পরিষদ মিলনায়তনে র‌্যালী পরবর্তী সমাবেশে তিন জন সফল ও সাহসী নারীকে সম্মাননা প্রদান করা হয়।

অনুষ্ঠানে আলোচক বৃন্দ ব্র্যাকের সফল ও সাহসী নারীদের সম্মাননা প্রদানের উদ্যোগকে স্বাগত জানিয়ে বলেন, নানামুখী কাজের মাধ্যমে বর্তমানে নারীরা সমাজে ও দেশের উন্নয়নে গুরুত্ত্বপূর্ণ অবদান রাখছেন। কর্মক্ষেত্র সহ সমাজের সকল ক্ষেত্রে নারীরা এই সাহসী ভূমিকাকে স্বীকৃতি প্রদানের মাধ্যমে সামগ্রিকভাবে নারীর জয়যাত্রাকে অব্যাহত রাখা দেশের সামগ্রিক উন্নয়নের মূল চাবিকাঠি।

অপরদিকে সাতক্ষীরা পুনাকের উদ্যোগে নারী দিবস উপলক্ষে পুলিশ লাইন থেকে একটি র‌্যালী  বের করে পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাক)।সাাতক্ষীরা জেলা পুলিশ আয়োজিত পুনাক সভানেত্রী নাদিয়া আফরোজের সভাপতিত্বে  উক্ত র‌্যালী পরবর্তী আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সাাতক্ষীরা জেলা পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান পিপিএম-বার।

আলোচক বৃন্দ টেকসই উন্নয়ন নিশ্চিত করার লক্ষ্যে সকল ক্ষেত্রে নারী-পুরুষের সমতার উপর গুরুত্ব আরোপ করেন।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন