সাতক্ষীরায় আবাসিক হোটেলে সদর সার্কেলের অভিযান: অসামাজিক কার্যকলাপে জড়িত থাকায় আটক-৫।।

দ্বারা zime
০ মন্তব্য 1118 দর্শন

 

ইব্রাহিম খলিল:
সাতক্ষীরা শহরের আবাসিক হোটেলে অভিযান চালিয়ে মেয়েসহ ৫ জনকে আটক করেছে সাতক্ষীরা সদর সার্কেলের একদল চৌকশ পুলিশ।

সূত্র জানায়,সাতক্ষীরা সদর সার্কেল’র অতিরিক্ত পুলিশ সুপার মির্জা সালাহ্ উদ্দিন এর নেতৃত্বে মঙ্গলবার বেলা ৩ টার দিকে খুলনা রোড মোড়ে অবস্থিত সাতক্ষীরা আবাসিক, পদ্মা এবং রয়েল হোটেলে এ অভিযান চালানো হয়।

এসময় আটককৃতরা হলেন কালিগঞ্জ উপজেলার আব্দুল ওহাবের ছেলে আবু সুফিয়ান (২৬) এবং শ্যামনগর উপজেলার ভুরুলিয়া গ্রামের রুহুল হক গাজী ছেলে সাব্বির হোসেন (২০) সদরের মাটিয়াডাঙ্গা নোবাত আলী বিশ্বাসের ছেলে তরিকুল বিশ্বাস (৪০) তারসঙ্গে ছিল খালাতো বোন পরিচয়দানকারি পাটকেলঘাটা থানার জুসখোলা গ্রামের নুর ইসলাম সরদারের মেয়ে সুমী খাতুন (১৬) এবং শহরের পলাশপোল এলাকার মোনাজাত মোড়লের ছেলে আব্দুল কাদের বাবু (৪৫)।
এ অভিযানের বিষয়ে জানতে চাইলে সদর সার্কেলের এডিশনাল এসপি মির্জা সালাহ্উদ্দিন বলেন, আমি সাতক্ষীরায় নতুন আসার পর গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারলাম যে, সাতক্ষীরা শহরের অনেকগুলো আবাসিক হোটেলে অসামাজিক কার্যকলাপ এবং পতিতাবৃত্তি চলে। এরই প্রেক্ষিতে ৩ টি হোটেল মঙ্গলবার বেলা ৩ টার দিকে পুলিশ লাইন থেকে ১৬ জন ফোর্স নিয়ে অভিযান চালাই। এসময় সরাসরি অসামাজিক কার্যক্রমে সম্পৃক্ত থাকার অভিযোগে একটি মেয়েসহ ৫ জনকে গ্রেফতার করে আইনানুগ ব্যবস্থা গ্রহন করে থানায় আনা হয়। আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন