সাতক্ষীরায় এএফসি গ্রাসরুটস্ ফুটবল ডে তে বল নিয়ে মাঠে নামলেন ডিসি ও এসপি

দ্বারা Update Satkhira
০ মন্তব্য 384 দর্শন

 

সাতক্ষীরায় ‘লেটস্ প্লে’ এই প্রতিপাদ্যে এশিয়ান ফুটবল কনফেডারেশন গ্রাসরুটস্ ফুটবল ডে-২০২২ পালিত  হয়েছে। ফেস্টুন ও বেলুন উড়িয়ে দিবসটির উদ্বোধন করেন সাতক্ষীরা জেলা প্রশাসক মোহাম্মদ হুমায়ুন কবির।

রবিবার (১৫ মে) সকাল ১০ টায় সাতক্ষীরা জেলা স্টেডিয়ামে বাংলাদেশ ফুটবল ফেডারেশন ব্যবস্থাপনায় ও জেলা ফুটবল এসোসিয়েশন আয়োজনে এশিয়ান ফুটবল কনফেডারেশন গ্রাসরুটস্ ফুটবল ডে-২০২২ উদযাপিত হয়।
এএফসি’র গ্রাসরুটস্ ফুটবল ডে’র অনুষ্ঠানে সাতক্ষীরা জেলা ফুটবল এসোসিয়েশনের সভাপতি শেখ নাসেরুল হকের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন, জেলা ক্রীড়া সংস্থার সভাপতি ও জেলা প্রশাসক মোহাম্মদ হুমায়ুন কবির।
সাতক্ষীরা জেলা ফুটবল এসোসিয়েশনের সাধারণ সম্পাদক খন্দকার আরিফ হাসান প্রিন্সের সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন, জেলা পুলিশ সুপার ও জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি মোহাম্মদ মোস্তাফিজুর রহমান পিপিএম-বার , জেলা ক্রীড়া সংস্থার ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহমুদ হাসান মুক্তি, সাবেক ফিফা রেফারি ও জেলা রেফারীজ এসোসিয়েশনের সাধারণ সম্পাদক তৈয়ব হাসান শামসুজ্জামান বাবু।
এএফসি’র গ্রাসরুটস্ ফুটবল ডে’র অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, সাতক্ষীরা জেলা ক্রীড়া সংস্থার যুগ্ম সাধারণ সম্পাদক শেখ সাইদুর রহমান শাহীন, সদস্য ইকবাল কবীর খান বাপ্পী, আ হ ম আক্তারুজ্জামান মুকুল, জেলা ফুটবল এসোসিয়েশনের ট্রেজারার মাসুদ আলী, কিরণময় সরকার, রেফারি আসাদুর রহমান প্রমুখ উপস্থিত ছিলেন।
এসময় তৃণমূল পর্যায়ের প্রায় একশোজন কিশোর ফুটবলারদের মাঝে এএফসি গ্রাজরুট ডে’র ‘লেটস্ প্লে’ লেখা সম্বলিত টি-শার্ট ও সনদপত্র বিতরণ করা হয়।
পরে কিশোর ফুটবলারদের অংশগ্রহণে এক প্রীতি ফুটবল খেলার আয়োজন করা হয়।খেলার শুরুতে জেলা প্রশাসক ও পুলিশ সুপার মাঠে নেমে ফুটবলে সর্ট মেরে প্রীতি ফুটবল খেলার আনুষ্ঠানিক উদ্বোধন করেন। 
এবছর এশিয়ান ফুটবল কনফেডারেশন গ্রাসরুটস্ ফুটবল ডে-২০২২ উদযাপিত হচ্ছে দেশের চারটি জেলায়। তারমধ্যে সাতক্ষীরা, ঢাকা, শেরপুর ও পটুয়াখালী জেলায়।
– সংবাদ পত্রদূত নেটের। 




০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন