সাতক্ষীরায় করোনা ঠেকাতে সীমান্তে বিজিবির অভিযান : ২ ভারতীয় সহ আটক- ১১

দ্বারা zime
০ মন্তব্য 133 দর্শন

 

সাতক্ষীরার তলুইগাছা ও কুশখালী সীমান্তে বিজিবির অভিযানে দুই ভারতীয় নাগরিকসহ ১১জনকে আটক করা হয়েছে। এরমধ্যে ভারতীয় নাগরিকদের বিএসএফ’র কাছে হস্তান্তর করা হয়েছে এবং বাংলাদেশী নাগরিকদের সাতক্ষীরা সদর উপজেলার পদ্মশাখরা প্রাথমিক বিদ্যালয় এবং কলারোয়া উপজেলার সোনাবাড়ীয়া প্রাথমিক বিদ্যালয়ে স্থাপিত কোয়ারেন্টাইন সেন্টারে প্রেরণ করা হয়েছে। কোয়ারেন্টাইন শেষে আটককৃত নাগরিকদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে সংশ্লিষ্ট থানায় সোপর্দ করা হবে।
আটককৃতরা হলো, ভারতের চব্বিশ পরগনা জেলার স্বরুপনগর থানার চিতুরি গ্রামের মো: আফতাব মোল্লা (২৭) ও তার কন্যা মোছা: রুহিনী মোল্লা (৫)। এছাড়া বাংলাদেশী নাগরিকরা হলেন, চুয়াডাঙ্গা জেলার বালিয়াকান্দি গ্রামের মৃত. মতিয়ার রহমানের কন্যা মোছা: ঝর্ণা (২৫), খুলনার দৌলতপুর পাবলা এলাকার মৃত আব্দুল আজিজের স্ত্রী রিজিয়া (৪৫), কিশোরগঞ্জ জেলার পাইকপাড়া এলাকার গিয়ান উদ্দিনের কন্যা খাদিজা বেগম (২৮), তার কন্যা নাইমা ইসলাম (৩ বছর ৫ মাস), সাতক্ষীরার কলারোয়া উপজেলার গৈয়া গ্রামের মজিবর রহমানের ছেলে মো: সুমন মিয়া (২৫), খুলনার দৌলতপুর পাবলা এলাকার সুশিল শিলের স্ত্রী কৃষ্ণা শিল (৫৪), খুলনার কয়রা উপজেলার শ্রীরামপুর গ্রামের মৃত খোদা বক্স সানার ছেলে মো: ইয়াছিন সানা (৩৫), তার স্ত্রী লাইলী বেগম (২৬) ও কন্যা মোছা: ইয়াসমিন জাহান নমুন্নি (৬)।
এনিয়ে করোনাভাইরাসের ভারতীয় ভ্যরিয়েন্ট প্রতিরোধে সাতক্ষীরা ৩৩ বিজিবি’র অভিযানে দুইজন রোহিঙ্গা, তিনজন ভারতীয়, তিনজন মানব পাচারকারী এবং ৬৩ জন বাংলাদেশী নাগরিকসহ মোট ৭১ জনকে আটক করা হয়েছে। গত ২৮ মে থেকে ২০ দিনের ব্যবধানে এসব অবৈধ যাতায়াতকারীসহ অন্যদেরকে আটক করা হয়েছে।

বিজিবি সাতক্ষীরা ৩৩ ব্যাটালিয়নের অধিনায়ক লে: কর্নেল মোহাম্মদ আল-মাহমুদ সাতক্ষীরা সীমান্ত এলাকা হতে ৯জন বাংলাদেশী নাগরিক এবং ২জন ভারতীয় নাগরিক আটক করার বিষয়টি নিশ্চিত করেছেন।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন