সাতক্ষীরায় র‌্যাবের অভিযানে ৫৪০ পিস ইয়াবা সহ আটক-২

দ্বারা zime
০ মন্তব্য 309 দর্শন

র‌্যাবের সৃষ্টিকাল থেকে চাঁদাবাজ, সন্ত্রাসী, খুনী, অবৈধ অস্ত্র গোলাবাররুদ উদ্ধার, ছিনতাইকারী, মাদক ব্যবসায়ী, অপহরণকারী ও প্রতারক গ্রেফতার এবং মাদকদ্রব্য উদ্ধারসহ বিভিন্ন চাঞ্চল্যকর অপরাধে জড়িত অপরাধীদের আইনের আওতায় এনে র‌্যাব জনগনের সুনাম ও আস্থা অর্জন করতে সক্ষম হয়েছে।

 এরই ধারাবাহিকতায় আজ ১৬ অক্টোবর ২০২১ তারিখ র‌্যাব-৬ সাতক্ষীরা কোম্পানির একটি আভিযানিক দল সাতক্ষীরা জেলার পাটকেলঘাটা থানাধীন কুমিড়া বাজার এলাকায় টহল ডিউটি করাকালীন সময় ১১.২৫ ঘটিকায় গোপন সংবাদের মাধ্যমে জানতে পারে যে, সাতক্ষীরা জেলার পাটকেলঘাটা থানাধীন পাটকেলঘাটা বাজারস্থ গোডাউন রোড এলাকায় কতিপয় ব্যক্তি মাদকদ্রব্য ক্রয়-বিক্রয়ের জন্য অবস্থান করছে।

উক্ত সংবাদ প্রাপ্ত হয়ে ঘটনার সত্যতা যাচাই ও আইনগত ব্যবস্থা গ্রহনের উদ্দেশ্যে আভিযানিক দলটি সাতক্ষীরা জেলার পাটকেলঘাটা থানাধীন পাটকেলঘাটা বাজারস্থ গোডাউন রোড ভাই ভাই এন্টারপ্রাইজ এর সামনে অভিযান পরিচালনা করলে র‌্যাবের উপস্তিতি টের পেয়ে ঘটনাস্থল থেকে কৌশলে পালানোর চেষ্টাকালে আসামী ১। মোঃ লতিফ গাজী (৩৯), পিতাঃ মোঃ কোমর উদ্দিন গাজী, মাতা-ছায়রন বিবি, ২। মোঃ জিয়াউর রহমান (৪২), পিতা- চান সরদার, মাতা- রোকেয়া বেগম, উভয় সাং-কানাইদিয়া, ওয়ার্ড নং-০১, ইউপিঃ জালালপুর, থানাঃ তালা, জেলা-সাতক্ষীরাদ্বয়কে গ্রেফতার করে।

র‌্যাব-৬ খুলনা সদর দপ্তরের মিডিয়া সেল জানায়, এ সময় উপস্থিত সাক্ষিদের সামনে গ্রেফতারকৃত আসামীদ্বয়ের হেফাজত হতে ৫৪০(পাঁচশত চল্লিশ) পিস ইয়াব ট্যাবলেট, ০২টি সিমকার্ডসহ ০২টি মোবাইল ফোন এবং নগদ ৫৭৫/-(পাঁচশত পচাত্তর) টাকা উদ্ধার পূর্বক জব্দ করে।

র‌্যাব আরো জানায়, গ্রেফতারকৃত আসামীদ্বয়কে সাতক্ষীরা জেলার পাটকেলঘাটা থানায় হস্তান্তর করতঃ আসামীদ্বয়ের বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলা রুজু করা হয়।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন