সাতক্ষীরায় ৪৯তম জাতীয় স্কুল, মাদ্রাসা ও কারিগরি শিক্ষা গ্রীষ্মকালীন ক্রীড়া প্রতিযোগিতা-২০২২ এর সমাপনী ও পুরস্কার বিতরণ

দ্বারা Update Satkhira
০ মন্তব্য 242 দর্শন

 

মাহফিজুল আককাস  : সাতক্ষীরায় ব্যাপক উৎসাহ ও উদ্দীপনার মধ্য দিয়ে ৪৯তম জাতীয় স্কুল, মাদ্রাসা ও কারিগরি শিক্ষা গ্রীষ্মকালীন ক্রীড়া প্রতিযোগিতা-২০২২ এর সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে। বুধবার (১৪ সেপ্টেম্বর) বিকালে সাতক্ষীরা জেলা প্রশাসন ও জেলা শিক্ষা অফিসের আয়োজনে জেলা স্টেডিয়ামে জেলা শিক্ষা অফিসার এস এম আব্দুল্লাহ-আল- মামুন এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) কাজী আরিফুর রহমান।


বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ)  সজীব খান, বিশেষ শাখার পরিদর্শক রেজাউল হক, জেলা ক্রীড়া সংস্থার ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহমুদ হাসান মুক্তি, সদর উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মো. জাহিদুর রহমান, সাতক্ষীরা সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সমরেশ কুমার দাশ, সদর উপজেলা সহকারি মাধ্যমিক শিক্ষা অফিসার মো. আবুল হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক ও সাবেক ফিফা রেফারি তৈয়ব হাসান বাবু, ৪৯তম জাতীয় স্কুল, মাদ্রাসা ও কারিগরি শিক্ষা গ্রীষ্মকালীন ক্রীড়া প্রতিযোগিতা-২০২২ এর জেলা পরিচালনা কমিটির সহ-সম্পাদক আব্দুর রউফ, জেলা আম্পায়ার অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক আ.ম আখতারুজ্জামান মুকুল, আব্দুল করিম মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের সহকারি শিক্ষক আমিনুর রহমান উল্লাস প্রমুখ। সাতক্ষীরায় ৪৯ তম জাতীয় স্কুল, মাদ্রাসা ও কারিগারি শিক্ষা গ্রীষ্মকালীন ক্রীড়া প্রতিযোগিতা ২০২২ এর বিভিন্ন ইভেন্টের প্রতিযোগিতায় বিয়ীদের মাধে পুরস্কার বিতরণ তরা হয়। এছাড়া ফুটবলের ফাইনাল খেলায় অংশ নেয় কালিগঞ্জ উজ্জীবনী ইনস্টিটিউট মাধ্যমিক বিদ্যালয় বনাম তালা উপজেলার পাটকেলঘাটা আদর্শ মাধ্যমিক বিদ্যালয়। ফাইনাল খেলায় ২-১ গোলে তালা উপজেলার পাটকেলঘাটা আদর্শ মাধ্যমিক বিদ্যালয়কে পরাজিত করে কালিগঞ্জ উজ্জীবনী ইনস্টিটিউট মাধ্যমিক বিদ্যালয় চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে। খেলার রেফারি হিসেবে দায়িত্ব পালন করেন জাহাঙ্গীর কবির, সরকারি রেফারী ছিলেন আবু ওঅহিদ ও মজনু ইলাহি। এসময় জেলা প্রশাসনের কর্মকর্তা, জেলা শিক্ষা অফিসের কর্মকর্তা ও জেলার বিভিন্ন বিদ্যালয়ের শিক্ষক ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন। সমগ্র অনুষ্ঠান সঞ্চালনা করেন খেজুরডাঙ্গা আর.কে মাধ্যমিক বিদ্যালয়ের ক্রীড়া শিক্ষক এম ঈদুজ্জামান ইদ্রিস ও তালতলা আদর্শ মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক মো. আশরাফুর রহমান খোকন।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন