সাতক্ষীরা জেলা ডিবির অভিযানে ২৫ বোতল ফেনসিডিল সহ দক্ষিণ পারুলিয়ার হামিদ আটক

দ্বারা zime
০ মন্তব্য 410 দর্শন

 

সাতক্ষীরা জেলা ডিবি পুলিশ অভিযান চালিয়ে ২৫ বোতল ফেন্সিডিল সহ এক মাদক ব্যবসায়ী কে আটক করেছে।আটককৃত ঐ মাদক ব্যবসায়ীর নাম আঃহামিদ(৫৫)।সে দেবহাটা দক্ষিণ পারুলিয়ার মৃত কেরামত আলী মোল্লার ছেলে।

ডিবি পুলিশ জানায়,সাতক্ষীরা জেলা পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান বিপিএম-বার এঁর দিক নির্দেশনা মোতাবেক অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও প্রশাসন) সজিব খানের তত্বাবধানে জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ ইয়াছিন আলম চৌধুরীর নেতৃত্বে এসআই মহাসিন তরফদার,এএসআই নাসির,কং সিরাজুল ইসলাম, কং মামুন ও সঙ্গীয় সোর্সের সহযোগীতায় গতকাল দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে দেবহাটা থানাধীন পারুলিয়া হতে বদরতলা পাকা রাস্তাগামী জনৈক গৌতমের মুদি দোকানের সামনে পাকা রাস্তার উপর অভিযান চালিয়ে ২৫ বোতল ফেনসিডিল সহ হামিদ (৫৫) কে আটক করতে সক্ষম হয় পুলিশ।

আটকের বিষয়টি নিশ্চিত করে জেলা ডিবির ওসি ইয়াছিন আলম চৌধুরী জানান,আটককৃত আসামীর নামে ডিবি পুলিশ বাদী হয়ে দেবহাটা থানায় মামলা রুজু পূর্বক আটককৃত আসামীকে বিঞ্জ আদালতে সোর্পদ করা হয়েছে।

প্রাসংঙ্গত: ভারতের বিধানসভার নির্বাচন ও লক ডাউনের কারনে সেখানে বিএসএফ এবং বাংলাদেশী সীমান্তে  বিজিবির কঠোর অবস্থানের কারনে  দীর্ঘ দিন যাবৎ ফেন্সিডিল সাতক্ষীরার সীমান্ত দিয়ে আগের মত আর পারাপার হচ্ছেনা। যে কারনে ফেনসিডিল এখন খুব দুঃষ্প্রাপ্য ও দুর্লভ জিনিসে পরিনত হয়েছে।চোরাকারবারি রা এর ফাকে যেটুকু চোরাচালানি কার্যক্রম করছে সেটা আবার গতকাল সাতক্ষীরার ডিবি পুলিশ আটক করেছে।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন