সাতক্ষীরা ডিবি পুলিশের অভিযানে দেশীয় অস্ত্র সহ দুই ডাকাত আটক

দ্বারা zime
০ মন্তব্য 194 দর্শন

 

সাতক্ষীরা ডিবি পুলিশ অভিযান চালিয়ে ডাকাতির প্রস্তুতিকালে ০২ (দুই) জন কে আটক করেছে।

আকটকৃতরা হলেন আলামিন ইসলাম শান্ত (৩৮).পিতা- লুৎফর রহমান কারীকর, গ্রাম- পলাশপোল, ২/ রাব্বি শেখ(১৯). পিতা- রবিউল শেখ, গ্রাম- ইসলামকাঠি, থানা-তালা, এ/পি সাং-পলাশপোল, উভয় থানা ও জেলা- সাতক্ষীরা।

ডিবি পুলিশ জানায়, সাতক্ষীরা জেলা পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান পিপিএম-বার এঁর দিক নির্দেশনা মোতাবেক  অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) মো:সজিব খানের তত্বাবধানে সাতক্ষীরা জেলা ডিবির ওসি মোঃ ইয়াছিন আলম চৌধুরীর নের্তৃত্বে এসআই/ মোঃ মোস্তফা আলম,এসআই/মোঃ আনিছুর রহমান, এসআই/ মোঃ আরিফুর রহমান ফরাজি,এএসআই/ মাজেদুল ইসলাম, এএসআই/ইমামুল মোল্লা,কং/ বাবুল হোসেন, কং/রাজিব শেখ, কং/ নজরুল ইসলাম কর্তৃক অভিযান চালিয়ে  গতকাল  ২০.আগষ্ট ২০২১তারিখ ০১.৪৫ ঘটিকায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ডাকাতির প্রস্তুতিকালে কাশেমপুর সাকিনস্থ জনৈক শুকুর আলীর ইটভাটার সামনে সাতক্ষীরা মেডিকেল কলেজ টু বিনেরপোতা গামী পাকা রাস্তার উপর থেকে আসামি ১/ আলামিন ইসলাম শান্ত (৩৮).পিতা- লুৎফর রহমান কারীকর, গ্রাম- পলাশপোল, ২/ রাব্বি শেখ(১৯). পিতা- রবিউল শেখ, গ্রাম- ইসলামকাঠি, থানা-তালা, এ/পি সাং-পলাশপোল, উভয় থানা ও জেলা- সাতক্ষীরাদ্বয়কে আটক করে ডিবি পুলিশের ঐ চৌকস টিম।

আটকের বিষয়টি নিশ্চিত করে জেলা ডিবির ইনচার্জ ইয়াছিন আলম চৌধুরী জানান,আটককৃত দের কাছে থেকে  দুইটি চাইনিজ কুড়াল, একটি হাতুড়ি, একটি প্লাস, একটি সেলাই রেঞ্জ,  একটি কালো রঙ্গের বাটনযুক্ত আইটেল মোবাইল ফোন ও একটি লোহার তৈরি জিআই পাইপ উদ্ধার করা হয়। ডিবির ওসি আরো জানান,আটককৃতদের নামে মামলা রুজুর প্রক্রিয়া চলছে।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন