সাতক্ষীরা থানা পুলিশের অভিযানে চোর চক্রের ১৬ জন সঙ্গবদ্ধ সক্রিয় সদস্য আটক

দ্বারা zime
২ মন্তব্য 200 দর্শন

 

সাতক্ষীরা থানা পুলিশ অভিযান চালিয়ে চোর দলের ১৬ জন সঙ্গবদ্ধ সদস্যকে গ্রেফতার করেছে।

সাতক্ষীরা থানা পুলিশের সুত্র জানায়, সাতক্ষীরা জেলা  পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান, পিপিএম (বার)এঁর  দিক নির্দেশনায় অতিরিক্ত পুলিশ সুপার(প্রশাসন ও অপরাধ) মোঃ সজিব খানের তত্ত্বাবধানে সাতক্ষীরা থানার  অফিসার ইনচার্জ মোঃ দেলোয়ার হুসেনের নেতৃৃত্বে  সদর থানা এলাকায় ষাড়াশি অভিযান পরিচালনা করে  ইং-২১আগষ্ট ২০২১ তারিখ থানার একটি চৌকশ টিম থানার বিভিন্ন এলাকা হতে আসামী……

১। শহিদুল, পিতা-মহব্বত, সাং-নুনগোলা ২। মহিদুল, পিতা-ছদর উদ্দিন, সাং-রামচন্দ্রপুর, ৩। ইব্রাহীম, পিতা-সাজ্জাদ, সাং-ধুলিহর, ৪।আশরাফুল ,পিতা-নাজমুল, সাং-রসুলপুর, ৫। বিল্লাল, পিতা-নূর উদ্দিন, সাং-নলকুড়া, ৬। শামীম সানা, পিতা-মৃত ইসহাক, সাং-ধুলিহর, ৭। হবিবার, পিতা-সুজা, সাং-ইদ্রিরা, ৮। জামসেদ, পিতা-আবু বক্কার, সাং-ইদ্রিরা, ৮। সাগর, পিতা-শফিকুল, সাং-আবাদের হাট, ৯। মনিরুল, পিতা-মৃত আনছার, সাং-ভোমরা, ১০। দিপু, পিতা-মোস্তফা, সাং-ইটাগাছা, ১১। রবিউল, পিতা-আমিনুর, সাং-ইটাগাছা, ১২। বিল্লাল, পিতা-ছলেমান, সাং-কুকরালি ১৩। আসাদুল, পিতা-নুরুল শেখ, সাং-সুলতানপুর, ১৪। রিপন, পিতা-জাহিদুল, সাং-পুরাতন সাতক্ষীরা, ১৫। রবিউল ইসলাম, পিতা-গোলাম রহমান, সাং-ধুলিহর, ১৬। হামজার আলী, পিতা- মৃত হযরত, সাং-কালেডাঙ্গা, সর্ব থানা ও জেলা-সাতক্ষীরাদের গ্রেফতার করতে সক্ষম হয় পুলিশ।

আটকের  বিষয়টি নিশ্চিত করে সাতক্ষীরা থানার ওসি দেলোয়ার হুসেন জানান, আটককৃত আসামীদের নিকট হতে বিভিন্ন চোরাই মালামাল উদ্ধার করা হয়েছে। তিনি জানান আটককৃত আসামীদের নামে মামলা রুজু পূর্বক তাদের কে  বিজ্ঞ আদালতে সোপর্দ্দ করা হয়েছে।





২ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

২ মন্তব্য

Shamim Ahmed আগস্ট ২৩, ২০২১ - ৮:৫৩ অপরাহ্ণ

বিভিন্ন গ্রামের চোর একসাথে আটোক করার জন্য সাতক্ষীরা পুলিশ ধন্যবাদ পেতে পারে। ধন্যবাদ সাতক্ষীরা পুলিশ বাহিনীকে।

উত্তর
Shamim Ahmed আগস্ট ২৩, ২০২১ - ৮:৫৪ অপরাহ্ণ

ধন্যবাদ।

উত্তর

মতামত দিন