সাতক্ষীরা থানা পুলিশের বিশেষ অভিযানে জাল টাকা ছড়ানোর সময় মহিলা জামায়েতের সভাপতি সহ তিন শিবির নেতা গ্রেপ্তার।।

দ্বারা zime
০ মন্তব্য 202 দর্শন

 

স্টার্ফ রিপোর্টার : সাতক্ষীরা সদরের আগরদাঁড়ি এলাকা থেকে পশ্চিম মহিলা জামায়েতের সভাপতি ও তিন শিবির নেতাকে ৩৯ হাজার জাল টাকা ছড়ানোর সময় আটক করেছে সাতক্ষীরা সদর থানা পুলিশ ।

থানা পুলিশের বিশ্বস্থ্য সূত্র জানায়,পুলিশের কাছে খবর আসে আগড়দাড়ি এলাকায় একটি কুচক্রী মহল টাকা ছড়াচ্ছে ভোট কেনার জন্য।উক্ত খবরের ভিত্তিতে জেলা পুলিশ সুপার মো:সাজ্জাদুর রহমান,অতিরিক্ত পুলিশ সুপার ও পদন্নোতি প্রাপ্ত পুলিশ সুপার মোহাম্মদ ইলতুৎ মিশ,সদর সার্কেলের এডিশনাল এসপি মেরিনা আক্তারের সার্বিক দিকনির্দেশনা ও সাতক্ষীরা থানার অফিসার ইনচার্জ মোস্তাফিজুর রহমানের বলিষ্ঠ নেতৃত্বে সাব-ইন্সপেক্টর প্রবীর কুমার,সহকারী সাব-ইন্সপেক্টর আব্দুল কুদ্দুস হাওলাদার ও সঙ্গীয় ফোর্সের সহযোগীতায় শুক্রবার সকাল ১০.৩০ মিনিটের দিকে গোপন সংবাদের ভিত্তিতে আগড়দাড়ি এলাকায় অভিযান চালায়।এসময় জাল টাকা ছড়িয়ে ভোটকে প্রভাবিত করার সময় পুলিশ তাদেরকে আটক করতে সক্ষম হয়।

আটকৃত হাফিজা খাতুন (৫০) গোদাঘাটা গ্রামের শাহাদাৎ হোসেনর স্ত্রী।অপর আসামি শিবির নেতা মোজাহিদুল ইসলাম তুষার ( ২৫) একই এলাকার শাহাদাৎ হোসেনর ছেলে। জাহারুল ইসলাম (২৩) গোবিন্দপুর গ্রামের ইউনুস সরদারের ছেলে। সাতক্ষীরা লাবসা সরকারি পলিটেকনিকের কলেজের শিবির নেতা মোঃ জাব্বির হোসেন (২০) আগদাড়ি গ্রামের আব্দুল করিমের ছেলে।

সাতক্ষীরা সদর থানার অফিসার ইনচার্জ আটকের বিষয়টি নিশ্চিত করে প্রতিবেদক কে বলেন মোস্তাফিজুর রহমান জালটাকা দিয়ে ভোটার কে কেনার চেষ্টাকালে পুলিশ তাদের কে আটক করে।তিনি আরো বলেন আটককৃতদের নামে মামলা রুজুর প্রক্রিয়া চলছে।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন