মেডিকেলে ১০টি বেড, ২ অক্সিজেন কনন্সেনট্রেটর এবং ১টি হাইফ্লো নাজেল ক্যালোনা দিলেন আসাদুজ্জামান বাবু

দ্বারা zime
০ মন্তব্য 174 দর্শন

 

সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও সদর উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব আসাদুজ্জামান বাবু’র উদ্যোগে সাতক্ষীরা মেডিকেল কলেজে ১০টি উন্নতমানের বেড, ২টি অক্সিজেন কনন্সেনট্রেটর এবং ১টি হাইফ্লো নাজেল ক্যালোনা প্রদান করা হয়েছে।

বুধবার সকাল ৯টায় এ সব সরঞ্জাম সাতক্ষীরা মেডিকেল কলেজের তত্বাবধায়ক ডা: কুদরত-ই খুদার কাছে হস্তান্তর করেন সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও সদর উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব আসাদুজ্জামান বাবু।

এসময় উপস্থিত ছিলেন, সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সৈয়দ ফিরোজ কামাল শুভ্র, প্রকৌশলী শেখ মো: ইলিয়াস হোসেন, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সুমন হোসেন, মেডিকেল কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক আজমল হোসেন প্রমুখ।

এসময় আসাদুজ্জামান বাবু বলেন, সাতক্ষীরায় করোনা ভয়াবহ আকার ধারন করায় সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতাল কে সম্পূর্ণ করোনা ডেডিকেটেট হাসপাতালে পরিনত করা হয়েছে। কিন্তু বেড এবং সরঞ্জামের সংকটে রোগীদের চিকিৎসা ব্যবহত হচ্ছে। রোগিদের কথা চিন্তা করে সাতক্ষীরা সদর উপজেলা চেয়ারম্যান আসাদুজ্জামান বাবু ও নাম প্রকাশে অনিচ্ছুক একজন ব্যক্তি এবং নাভানা গ্রুপের মাধ্যমে ১০টি উন্নতমানের বেড, ২টি অক্সিজেন কনন্সেট্রেটর এবং ১টি হাইফ্লো নাজেল ক্যালোনার ব্যবস্থা করেছেন। তিনি আরো কিছু সারঞ্জাম মেডিকেলে এনে দেওয়ার চেষ্টা চালিয়ে যাচ্ছেন বলে জানিয়েছেন।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন