স্বাধীনতা বিরোধী শক্তিই বঙ্গবন্ধুকে হত্যা করেছে : জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন।।

দ্বারা zime
০ মন্তব্য 429 দর্শন

 

আমি সব সময় এই পার্কটির বিষয়ে নজরে রেখছি যাতে এই জেলার মধ্যে আমাদের শিশুদের , আমাদের পরিবারের বিনোদনের জন্য বসার জন্য একটি জায়গার প্রয়োজন ছিল। এটি ঐতিয্যবাহী পরিক্তত একটি জায়গাটি ছিল এবং মাদকের আখড়া ছিল সব দিক বিবেচনা করে এখানে ডিসি ইকো পার্কের পরিকল্পনা করা হয়। এবং তারপর থেকে শেখ হাসিনার সরকারই এই জাগয়াটিকে সুন্দর একটি ইকো পার্কে পরিনত করেছে। এখানে শিশুদের জন্য আরো বেশী রাইড , বঙ্গবন্ধু‘র একটি মুরাল তৈরী, একটি লাইব্রেরী তৈরী করা যায় কিনা আমরা আরো পরিকল্পনা করছি। পার্কের পাশ দিয়ে বয়ে যাওয়া কাজলা নদী পূর্ন খনন করার টেন্ডার পাশ হয়েছে দ্রুতই কাজ শুরু হবে।

যদি বঙ্গবন্ধু বেচে থাকতেন তাহলে আমরা অনেক আগেই সিংগাপুর বা মালোয়েশীয়াকে ছাড়িয়ে উন্নত দেশে পরিনত হতাম ।

স্বাধীনতা বিরোধী শক্তিই বঙ্গবন্ধুকে হত্যা করেছে। স্বাধীনতার বিপক্ষের শক্তি আওয়ামীলীগের বিরোধীতা করে চলেছে বলে মন্তব্য করেছেন জনপ্রশাসন প্রতিমন্ত্রী ও মেহেরপুর জেলা আওয়ামীলীগের সভাপতি অধ্যাপক ফরহাদ হোসেন দোদুল এমপি।

শুক্রবার বিকাল ৪ টায় ভাটপাড়া ডিসি ইকো পার্কের উন্নয়ন কাজের ভিত্তি প্রস্তর স্থাপন উদ্বোধন ও সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ সব কথা বলেন ।

ডিসি ইকো পার্কের উন্নয়ন কাজের ভিত্তি প্রস্তর স্থাপন উদ্বোধনের আলোচনা সভায় সভাপতিত্ব করেন মেহেরপুরের জেলা প্রশাসক মো: আতাউল গনী।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মেহেরপুর ২ আসনের সংসদ সদস্য সাহিদুজ্জামান খোকন, মেহেরপুরের পুলিশ সুপার এসএম মুরাদ আলী, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ ইবাদত হোসেন, স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক মোঃ তৌফিকুর রহমান, মেহেরপুর ২ আসনের সাবেক সংসদ সদস্য মো: মকবুল হোসেন, জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও গাংনী উপজেলা চেয়ারম্যান এম এ খালেক।

এসময় গাংনী উপজেলা নির্বাহী অফিসার দিলারা রহমান সহ সরকারী কর্মকর্তা,আওয়ামীলীগ ও এর অঙ্গ সংগঠনের নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন