সরকার পতনের পরিকল্পনা করায় জেলা বিএনপি’র সভাপতি-সেক্রেটারি-সাবেক সাংসদ সহ ৩২ জনের বিরুদ্ধে মামলা দায়ের;গ্রেপ্তার ৩ জন!!

দ্বারা zime
০ মন্তব্য 429 দর্শন

♣♣♣♣
সাতক্ষীরা জেলা বিএনপির সভাপতি,সেক্রেটারি , সাতক্ষীরা ১ আসনের সাবেক সংসদ সদস্য হাবিবূল ইসলাম হাবিব জামায়াত-বিএনপির নেতাকর্মী সহ ৩২ জনের বিরুদ্ধে নাশকতার মামলা করা হয়েছে। এ সময় নাশকতার চেষ্টা কালে ৩ জনকে আটক করেছে পুলিশ।

আটককৃতরা হলেন,সদরের কামাল নগর এলাকার রজব আলী গাজীর ছেলে হাফিজুর রহমান (৩১),আলীপুর গ্রামের মাহবুবুর রহমানের ছেলে ও ভোমরা ইউনিয়ন ছাত্রদলের সভাপতি মোহম্মদ আলী (৩০) এবং ভোমরা বৈচনা এলাকার মাদার সরদারের ছেলে ও ভোমরা ইউনিয়ন জামাতের সভাপতি ওবাইদুল্ল্যাহ সরদার (৪৫)।

সাতক্ষীরা থানার সেকেন্ড অফিসার সাব-ইন্সপেক্টর মোঃ নজরুল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার সন্ধ্যা ৬ টার দিকে নাশকতার চেষ্টা কালে ৩ জনকে আটক ও বাকীদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।

এব্যাপারে সাতক্ষীরা থানার অফিসার ইনচার্জ জনাব মোঃ মোস্তাফিজুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে আপডেট সাতক্ষীরা ডটকমের প্রতিবেদক কে জানান, নাশকতার(সরকার পতনের ষড়যন্ত্র করার) চেষ্টার কারণে ৩২ জনের বিরুদ্ধে থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।সাতক্ষীরা থানার মামলা নং-৮৫।
তিনি আরও জানান, ইতি মধ্যে সাতক্ষীরা থানার ওসি অপরারেশন জনাব সেকেন্দার আলীর নেতৃত্বাধীন টিম ৩ জন আসামীকে গ্রেপ্তার করতে সক্ষম হয়েছে এবং অন্য আসামীদের আটক করার জন্য অভিযান অব্যাহত আছে।
সূত্রঃ দৈনিক সাতক্ষীরা ডটকম।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন