আন্দোলনের নামে অরাজকতা করলে কঠোর ব্যবস্থা; আইজিপি!!

দ্বারা zime
০ মন্তব্য 288 দর্শন

 

বাংলাদেশে পুলিশের ইন্সেপেক্টর জেনারেল (আইজিপি) ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী বলেছেন, মাদক, সন্ত্রাস ও জঙ্গিবাদের বিরুদ্ধে পুলিশের অবস্থান জিরো টলারেন্স। তিনি আরও বলেন, আগুন ও পেট্রোল সন্ত্রাসীরা সাবধান। যারা ২০১৩ থেকে ২০১৫ পর্যন্ত এসব কর্মকান্ড করেছেন। তাদের অনেকেই আবারও একই ধরনের কর্মকান্ড ও পরিকল্পনা করার চেষ্টা করছেন তারা সাবধান। আমি পরিস্কার ভাবে বলতে চাই ২০১৩ সালের পুলিশ আর ২০১৮ সালের পুলিশ এক না। আমরা যে কোন ধরনের শান্তি শৃংখলা ভঙ্গের অপতৎপরতা আমাদের শক্তি দিয়ে, মেধা দিয়ে, পেশা ও সাহস দিয়ে রুখে দিতে সক্ষম।
তিনি আজ গাইবান্ধার পলাশবাড়ী থানার নবনির্মিত ভবন উদ্বোধন শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এ সব কথা বালন। তিনি আরও বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাদের যে স্বপ্ন আমাদের দেখিয়েছেন ২০২১ এ মধ্যম আয়ের দেশ আর ২০৪১ এ উন্নত বিশ্বের দেশ হিসেবে। আমরা সেই স্বপ্নকে সফল করার সহযাত্রী হবো।
গাইবান্ধার পুলিশ সুপার প্রকৌশলী আবদুল মান্নান মিয়ার সভাপতিত্বে সুধি সমাবেশে বক্তব্য রাখেন, রংপুর রেঞ্জের ডিআইজ বেদাস ভট্টাচার্য্য, রংপুর মেট্রো পলিটন পুলিশের কমিশনার মোহাম্মদ আব্দুল আলীম মাহমুদ, জেলা প্রশাসক গৌতম চন্দ্র পাল, পলাশবাড়ী উপজেলা আওয়ামীলীগের সভাপতি আবু বক্কর প্রধান। সমাবেশের আগে আইজিপি ড. মোহাম্মদ জাভেদ পাটোয়ারী নতুন থানা ভবন ঘুড়ে দেখেন এবং থানা চত্বরে একটি পলাশ ফুল গাছ রোপন করেন।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন